Main Menu

হলিবিডি মিডিয়ার বার্তা সম্পাদক আরাফাত হোসেনের যুক্তরাজ্যে গমন উপলক্ষে সংবর্ধনা

হাফিজুল ইসলাম লস্কর, সিলেট : হলিবিডি টুয়েন্টিফোর ডটকম এর বার্তা সম্পাদক ও শাহজালাল উপশহর যুব কল্যান পরিষদের যুগ্ন সম্পাদক আরাফাত হোসেনের বিদেশ গমন উপলক্ষে এক সংবর্ধনা অনুষ্টান গতকাল (০১ অক্টোবর) রাত ৯ টায় সিলেটের জিন্দাবাজারস্থ অভিজাত রেষ্টুরেন্ট হোটেল গোল্ডেন সিটিতে অনুষ্টিত হয়।

শাহজালাল উপশহরের বিশিষ্ট ব্যবসায়ী ইকবাল আহমদ চৌধুরীর সভাপতিত্বে ও উপশহর যুব কল্যান পরিষদের আহবায়ক রেজওয়ান আহমদের সঞ্চালনায় অনুষ্টিতব্য বিদায়ী অনুষ্টানের শুরুতে পবিত্র কালামুল্লাহ শরীফ থেকে তেলাওয়াত করেন হা: এনামুল হক চৌধুরী, এবং স্বাগত বক্তব্য প্রধান করেন সাপ্তাহিক ইউনানী কন্ঠের নির্বাহী সম্পাদক ও হলিবিডি মিডিয়ার প্রধান সম্পাদক তরুন আলেমেদ্বীন হাফিজ মাও. হাফিজুল ইসলাম লস্কর।

উক্ত সংবর্ধনা সভায় প্রধান অতিথি ছিলেন, বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক ও বিশিষ্ট আইনজীবি এড. গিয়াস উদ্দীন আহমদ, প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন, সরকারী ইউনানী আয়ুর্বেদিক মেডিকেল কলেজ ও হাসপাতালের সার্জারী বিভাগের প্রভাষক ডা. আক্তার হোসেন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রভাষক সোহেল আহমদ, মুস্তাক আহমদ, মহানগর ছাত্রলীগ নেতা মামুন আহমদ, এমবিএস মিডিয়ার কর্নাধার সাংবাদিক মনসুর বিন সালেহ, বানিগ্রাম পল্লী মঙ্গল সমিতি অন্যতম সদস্য জাহেদ আহমদ, আব্দুস সামাদ প্রমুখ।

অনুষ্টানে বক্তারা বলেন, আরাফাত হোসেন তার বন্ধুসুলভ আচরণ ও কর্মদক্ষতায় যেভাবে দেশে থাকাবস্থায় সকলের সাথে মিলেমিশে কাজ করে গেছেন, প্রবাসে গিয়েও সেই ধারা অব্যাহত রেখে সফলতার সঙ্গে তার শিক্ষা জীবন এগিয়ে নিয়ে যাবেন। তিনি যেখানেই থাকুন, হলিবিডি মিডিয়া পরিবার ও শাহজালাল উপশহর যুব কল্যান পরিষদ সবসময় তার পাশে থাকবে।’

উক্ত অনুষ্টানে উপস্থিত ছিলেন, সাংবাদিক সোহেল আহমদ, সুরমা মিডিয়ার স্বত্তাধিকারী ফয়সাল আহমদ, খালেদ আহমদ, তারেক আহমদ খাঁন, সংগঠক রাজেল আহমদ, আবু বকর চৌধুরী, হাফিজ কবির আহমদ, ফাহিম আহমদ, হাসান আহমদ, আফজাল হোসেন, উজ্জ্বল, রাজু আহমদ, তুহিন চোধুরী, ইয়াসিন আহমদ, তারেক হোসেন, আজমল হোসেন, তোফায়েল, ইসমাইল হোসেন, কতুব উদ্দিন, ইয়াহিয়া হাসান, ফাহিম, নাইম, জুবায়ের, নাহিদ, জুবায়ের আহমদ, তারেকুল ইসলাম, ইকবাল আহমদ, জাহেদ, ইব্রাহিম, হাসানুজ্জামান, সোহেল আহমদ, ফয়ছল খান প্রমুখ।

প্রধান অতিথি এড. গিয়াস উদ্দীন আহমদ, প্রধান আলোচক প্রভাষক ডা. আক্তার হোসেন, হলিবিডির প্রধান সম্পাদক, নির্বাহী সম্পাদকসহ পত্রিকার সাংবাদিকবৃন্দ বার্তা সম্পাদক আরাফাত হোসেনকে হলিবিডি মিডিয়ার পক্ষ থেকে সম্মননা ক্রেষ্ট প্রদান করেন।

উক্ত বিদায়ী সংবর্ধনা অনুষ্টানে শাহজালাল উপশহর যুব কল্যান পরিষদের পক্ষ থেকে বিদায়ী যুগ্ন সম্পাদককে অতিথির উপস্থিতিতে সম্মাননা ক্রেষ্ট প্রদান করেন সংগঠনের নেতৃবৃন্দ।






Related News

Comments are Closed