Main Menu

স্বাধীনতার ৪৮ বছর পর ফেঞ্চুগঞ্জের কাইয়ার গোদামে শ্রদ্ধ্যা নিবেদন ও পুষ্পস্তবক অর্পণ।

এমরান আহমেদ ফেঞ্চুগঞ্জ সিলেট :: সিলেটের ফেঞ্চুগঞ্জের মুক্তিযুদ্ধের স্মৃতি বিজড়িত বধ্যভূমি কাইয়ার গোদামে প্রথম বারের মতো বাতি প্রজ্জ্বোলন ও পুষ্পস্তবক অর্পন করা হয়েছে।

২৫ শে মার্চ, রাত ৯ টা ৩০ মিনিটের সময় ফেঞ্চুগঞ্জ উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের পক্ষ থেকে স্বাধীনতার ৪৮ বছর পর ফেঞ্চুগঞ্জের জল্লাদখানা কাইয়ার গোদামে মুক্তিযুদ্ধের স্মৃতিচারণ করা হয়।এসময় ২৫ শে মার্চ গনহত্যা দিবস এবং মহান স্বাধীনতা দিবস উপলক্ষে আলোচনা এবং শ্রদ্ধ্যাঞ্জলী নিবেদন করা হয়।

শ্রদ্ধা নিবেদনে উপস্থিত ছিলেন- ফেঞ্চুগঞ্জ বাজার বণিক সমিতির আহবায়ক আব্দুল বারী, সিলেট ভিউ ২৪ এর ফেঞ্চুগঞ্জ প্রতিনিধি সাংবাদিক ফরিদ অদ্দিন, আওয়ামীলীগ নেতা মিসবাহ আহমেদ চৌধুরী, বিজন দেবনাথ, প্রবাসী কমিউনিটি নেতা বীর প্রতীক আব্দুর রশিদের ভাতিজা সাইয়েদুল খালেদ, ফেঞ্চুগঞ্জ সরকারি কলেজের ছাত্রলীগ সভাপতি জুবের সানি,শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের সভাপতি আব্দুল হামিদ, সহ-সভাপতি টিপু সুলতান(টিটু), ও মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের ফেঞ্চুগঞ্জ উপজেলার সকল ইউনিট এর নেতৃবৃন্দ।

বক্তারা কাইয়ার গোদামে নির্যাতিত সকল মুক্তিযোদ্ধাদের প্রতি সহমর্মিতা জানান।এসময় ফেঞ্চুগঞ্জের মুক্তিযুদ্ধ ইতিহাস সম্মৃদ্ধ করতে কাইয়ার গোদামে মুক্তিযুদ্ধের স্মৃতিস্তম্ভ নির্মানের জোর দাবী জানান।






Comments are Closed