Main Menu

স্বল্প মূল্যের যে জুতা পায়ে থাকলে দেখা যাবে না!

লাইফস্টাইল ডেস্ক : মনে করুন, একদিন রাস্তায় বেরিয়ে দেখলেন, আপনি ছাড়া আর সকলে খালি পায়ে পথ চলছে। কেবলমাত্র আপনার পায়েই জুতা। দৃশ্যটা কল্পনা করেই নিশ্চয়ই অদ্ভুত লাগছে। ভাবছেন, এ আবার কী! কিন্তু অবাক লাগলেও এমন ঘটনা ঘটতেই পারে। আর যদি ঘটে, তার নেপথ্যে থাকবে ‘নেকফিট’ নামের এক সংস্থা। খবর এবেলার।

হ্যাঁ, সম্প্রতি অবাক করা এক ধরনের জুতা বাজারে এনে তাক লাগিয়ে দিয়েছে নেকফিট। এমন জুতা, যা পরলেও দেখা যাবে না। মনে হবে খালি পায়ে হাঁটছেন। আরও মজার ব্যাপার হল, এটা পরে চলার সময়ে উত্তপ্ত বালিই হোক কিংবা ধুলোময় রাস্তা— কোনও কিছুই পায়ের নীচে অনুভূত হবে না। কারণ বিশেষ পদ্ধতিতে এই জুতো বানিয়েছে ‘নেকফিট’। জুতোটির নাম দেওয়া হয়েছে ‘স্টিক অন সোলস’।

ছবিতে দেখেই বুঝতে পারছেন জুতাটির গঠন কেমন। দেখতে একেবারে জুতার সোলের মতো। কালো, গোলাপী, নীল যেমনটাই চাই, মনপছন্দ রঙও পেয়ে যাবেন। জানা গিয়েছে, এই সোলগুলি নষ্ট হওয়ার কোনও সম্ভাবনা নেই। ওয়াটারপ্রুফ হওয়ার পাশাপাশি এগুলো কাটপ্রুফও।

এবার আসা যাক, দামের কথায়। বিদেশের মাটিতে জুতাটির দাম পড়ছে ২৬ ইউরো। তবে এদেশেও হয়তও এই জুতা আপনি পাবেন। অ্যামাজন-এ ৩০০ টাকা থেকে শুরু হচ্ছে ‘স্টিক অন সোলস’-এর দাম।






Related News

Comments are Closed