Main Menu

সুনামগঞ্জ তাহিরপুরে আ’লীগের কাউন্সিল না হওয়ায় তৃণমূল নেতাকর্মী হতাশা

ব্যুরো অফিস সুনামগঞ্জ ::সুনামগঞ্জ তাহিরপুরে আ’লীগের কাউন্সিল না হওয়ায় তৃণমূল নেতাকর্মী হতাশা। ১৭ নভেম্বর রবিবার সুনামগঞ্জের তাহিরপুর উপজেলা আওয়ামিলীগের কাউন্সিল হবার কথা থাকলেও হচ্ছেনা আ’লীগের কাউন্সিল।
রহস্য জনক কারণে আজ আওয়ামীলীগের কাউন্সিল না হওয়ায় উপজেলার আওয়ামীলীগের তৃণমূল নেতাকর্মীদের মাঝে করছে হতাশা বিরাজ।
তেমনি চলছে আলোচনা আর সমালোচনার ঝড়। কেন্দ্রীয়ভাবে ১৭ নভেম্বর রবিবার তাহিরপুর উপজেলা আওয়ামিলীগের কাউন্সিল হওয়ার তারিখ নির্ধারন হওয়ার পরে থেকেই উপজেলা আওয়ামিলীগ নেতাকর্মীদের মাঝে খুব জোরে সুরেই চলছিল প্রচার প্রচারণা, মিটিং মিছিল।
এমনকি নিজেদের সার্থ হাসিল করার জন্য জেলা, বিভাগীয় ও কেন্দ্রীয় নেতাদের কাছে দৌড়েযাপ লভিং ও গ্রুপিং।

শুধু তাই নয় এই কাউন্সিল কে কেন্দ্রকরে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুক সহ প্রকাশেই চলছিল এক নেতাকর্মী আরেক নেতাকর্মীর উপর কাঁদা ছোড়াছুড়ি।
এতেই শেষ নয় তাহিরপুর উপজেলা আওয়ামী লীগের সম্মেলনের তারিখ ১৭ নভেম্বর নির্ধারন করার পর এরই কার্য ধারাবাহিকতায় তাহিরপুর উপজেলা আওয়ামীলীগের সম্মেলনকে সফল ভাবে বাস্তবায়ন করার লক্ষ্যে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে বর্ধিত সভাও অনুষ্ঠিত হয়েছিল।
কিন্তু শনিবার দিবাগত রাত পেরিয়ে আজ ১৭ নভেম্বর রবিবার সন্ধ্যা গড়িয়ে গেলেও সম্মেলনে কোন প্রস্তুতি বা আনুষ্ঠানিকতা না দেখতে পেয়ে এই প্রতিবেদক উপজেলার দায়িত্বশীল কয়েকজন আ’লীগের নেতার সাথে মোবাইল ফোনে যোগাযোগ করলে তারা নাম প্রকাশ না করার শর্তে জানান, নির্ধারিত সময়ে আপাতত কাউন্সিল হচ্ছেনা।

উল্লেখ্য, ২০১৫ সালের দিকে উপজেলা আওয়ামী লীগের কমিটি গঠনের পর আসছে ১৭ নভেম্বর কমিটি পুনর্গঠনের জন্য সম্মেলনের দিন তারিখ নির্ধারণ করা হয়েছিল। কিন্তু কোন এক অজানা কারনে তা আর হচ্ছেনা।






Related News

Comments are Closed