সিলেট মেট্রোপলিটন পুলিশের মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত

প্রকাশিত হয়েছে : ৫:৪৭:৫১,অপরাহ্ন ১০ জুলাই ২০১৯ | সংবাদটি ২৮ বার পঠিত

সিলেট প্রতিনিধিঃ
সিলেট মেট্রোপলিটন পুলিশের মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১০ জুলাই) সকাল ১০ টায় এসএমপি’র পুলিশ লাইন্সে উক্ত কল্যাণ সভায় পুলিশ কমিশনার গোলাম কিবরিয়া বিপিএম, এর সভাপতিত্বে সকল পুলিশ সদস্যদের কল্যাণ সংক্রান্ত বিষয়ে মতামত গ্রহণ করে বিভিন্ন দিকনির্দেশনা প্রদান করা হয়। সভায় পুলিশ কমিশনার সকলকে সেবার মন মানসিকতা নিয়ে আরো ভালোভাবে কাজ করার জন্য নির্দেশ প্রদান করেন। পুলিশ লাইন্সে অনুষ্ঠিতব্য কল্যাণ সভায় সিলেট মেট্রোপলিটন পুলিশের সকল পদবীর অফিসার ও ফোর্স উপস্থিত ছিলেন।

অপরদিকে বেলা ১২ টায় এসএমপি’র সদর দপ্তর নাইওরপুলের কনফারেন্স হলে মাসিক অপরাধ সভা অনুষ্ঠিত হয়। পুলিশ কমিশনার গোলাম কিবরিয়া বিপিএম সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত সভায় এসএমপি’র অতিরিক্ত পুলিশ কমিশনার পরিতোষ ঘোষসহ সকল উপ-পুলিশ কমিশনার, অতিঃ উপ-পুলিশ কমিশনার, সহকারী পুলিশ কমিশনার ও সকল থানার অফিসার ইনচার্জগণসহ র‌্যাব-৯ এর প্রতিনিধি, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর এর প্রতিনিধি, হাইওয়ে পুলিশের প্রতিনিধি, মহানগর আদালতের প্রতিনিধি, পিবিআই সিলেট এর প্রতিনিধি ও সি.আই.ডি সিলেট এর প্রতিনিধি উপস্থিত ছিলেন।

উক্ত সভায় সকল থানার অফিসার ইনচার্জগণ তাদের থানা এলকার আইন-শৃঙ্খলা পরিস্থিতি তুলে ধরেন। জনবান্ধব পুলিশি সেবা প্রদানের জন্য এবং সিলেট শহরবাসী যাতে সর্বোচ্চ পুলিশি সেবা পায় সেটা নিশ্চিত করার জন্য সকল অফিসারদের নির্দেশ প্রদান করেন পুলিশ কমিশনার। তিনি মাদকের বিরুদ্ধে জিরো টলার‌্যান্স ঘোষণা করেন এবং মাদকদ্রব্য উদ্ধার জোরদার করার জন্য সকলের প্রতি আহ্বান জানান। এছাড়া ছিনতাই প্রতিরোধে পুলিশের কার্যক্রমের প্রশংসা করেন এবং ছিনতাই প্রতিরোধে আরো পুলিশকে আরো কার্যকর ভূমিকা পালনের নির্দেশ প্রদান করেন। বিজ্ঞপ্তি।

About rezwan rezwan

https://gnogle.ru/project/edit/102
WP2FB Auto Publish Powered By : XYZScripts.com