Main Menu

সিলেট প্রেসক্লাবের নব-নির্বাচিত নেতৃবৃন্দকে বঙ্গবন্ধু লেখক সাংবাদিক ফোরাম’র অভিনন্দন

হাফিজুল ইসলাম লস্কর, সিলেট :: শতব‌র্ষের সাংবা‌দিকতার ঐতিহ্যময় প্র‌তিষ্ঠান সিলেট প্রেসক্লাবের নবনির্বাচিত সভাপতি ইকবাল সি‌দ্দিকী ও সাধারণ সম্পাদক আ র ম রেন‌ুসহ সকল নেতৃবৃন্দকে অভিনন্দন জানিয়েছেন বঙ্গবন্ধু লেখক সাংবাদিক ফোরাম ইউকে সিলেট জেলা শাখার নেতৃবৃন্দ।

রবিবার (২৯ ডিসেম্বর) এক অভিনন্দন বার্তায় বঙ্গবন্ধু লেখক সাংবাদিক ফোরাম সিলেট জেলা শাখার সভাপতি রুহুল ইসলাম মিঠু, সাধারণ সম্পাদক ডা.আক্তার হোসেন ও সাংগঠনিক সম্পাদক হাফিজুল ইসলাম লস্কর এক যৌথ বিবৃতিতে বলেন- সিলেটের সাংবাদিক সমাজের আশা ভরসার স্থান, সিলেটের সর্বস্থরের সাংবাদিকদের দাবি-দাওয়া আদায়ের নেতৃত্ব দানকারী শীর্ষ সংগঠন সিলেট প্রেসক্লাবের নির্বাচন সম্পন্ন হয়েছে। এ নির্বাচনের মাধ্যমে
নব‌নির্বা‌চিত কমি‌টির হাত ধ‌রে সি‌লে‌টের সাংবা‌দিকত‌া আ‌রো এ‌গি‌য়ে যা‌বে এবং নেতৃত্ব পরিবর্তনের গনতান্ত্রিক চর্চার সুস্থ্য ধারা সমুন্নত থাকুক তা আমরা প্রত্যাশা করি।

বঙ্গবন্ধু লেখক সাংবাদিক ফোরাম ইউকে সিলেট জেলা শাখা’র নেতৃবৃন্দ আশা প্রকাশ করেন, সিলেট প্রেসক্লাবের নেতৃবৃন্দ শুধুমাত্র নিজ সাংগঠনের সাংবাদিকদের কল্যাণে কাজ না করে সিলেটের সাংবাদিকদের সামগ্রিক কল্যানে কাজ করবেন। সাংবাদিকদের ন্যায্য অধিকার আদায় ও সাংবাদিকদের বিপদ-আপদে তাদের পাশে থাকবেন।

অভিনন্দন বার্তায় বঙ্গবন্ধু লেখক সাংবাদিক ফোরাম ইউকে সিলেট জেলা শাখার নেতৃবৃন্দ সিলেট প্রেসক্লাবের নতুন নেতৃত্বের প্রতি শুভকামনা জ্ঞাপন করেন এবং আগামী দিনগুলোতে বঙ্গবন্ধু লেখক সাংবাদিক ফোরামের প্রয়োজনে সিলেট প্রেসক্লাব পাশে থেকে সহযোগিতার আহ্বান জানান।

প্রসঙ্গত, শনিবার দিনব্যাপী বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্যে দিয়ে সিলেট প্রেসক্লাবের নির্বাচন সম্পন্ন হয়। নির্বাচ‌নে মাধ্যমে ২০২০-২০২১ সালের জন্য যারা নির্বা‌চিত হ‌য়ে‌ছেন ত‌ারা হ‌চ্ছেন, সভাপতি – ইকবাল সিদ্দিকী (The Financial expense), সাধারণ সম্পাদক- আ.র.ম রেনু (যুগান্তর), সহ সাধারণ_সম্পাদক- আহমদ সেলিম (সিলেটের ডাক), সিনিয়র সহ সভাপতি- এম এ হান্নান (সিলেট বানী), সহ সভাপতি আবদুল কাদের তাপাদার (দৈনিক জালালাবাদ), কোষাধ্যক্ষ- কাউসার চৌধুরী (সিলেটের ডাক), পাঠাগার ও প্রকাশনা- কবির আহমদ- ( দৈনিক সংগ্রাম), ক্রীড়া ও সংস্কৃতি- মারুফ আহমদ (এনটিভি), সিনিয়র_সদস্য- আশকার আমীন রাব্বী (কালের কন্ঠ), আব্দুর রাজ্জাক, এম আহমদ আলী (সিলেটের ডাক)।






Related News

Comments are Closed