সিলেটে পরিবহন ধর্মঘট ভোগান্তিতে যাত্রীগন

প্রকাশিত হয়েছে : ১২:২৭:১৩,অপরাহ্ন ২৯ এপ্রিল ২০১৯ | সংবাদটি ৩৪ বার পঠিত

হাফিজুল ইসলাম লস্কর, সিলেট থেকে :: শেরপুরে সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী মৃত্যুর ঘটনায় দায়ের করা মামলার ধারা ৩০২ এর স্থলে ৩০৪, ২০১৮ এর ১০৫ ধারায় জরিমানা পাচঁ লক্ষ টাকার পরিবর্তে পঞ্চাশ হাজার করা ও পুলিশি হয়রানি বন্ধসহ সাত দফা দাবিতে পরিবহন শ্রমিকদের কর্মবিরতি পালনে সব ধরনের পরিবহণ চলাচল বন্ধ রয়েছে। এতে দিনভর চরম ভোগান্তি পোহাচ্ছেন সাধারণ যাত্রীরা।

সোমবার (২৯ এপ্রিল ২০১৯) সরেজমিন সিলেট কদমতলি বাসস্টেনে দেখা যায়, বাস-মিনিবাস, লেগুনা, সিএনজিসহ সব ধরনের পরিবহন চলাচল বন্ধ থাকায় চাকুরীজীবী, ব্যবসায়ী, ছাত্র-ছাত্রীসহ সাধারণ যাত্রীদের চরম দূর্ভোগের স্বীকার হতে হচ্ছে। অনেকে আবার গরমের মাঝে পায়ে হেটে যাত্রা পথে গন্তব্যস্থলে রওয়ানা দিয়েছেন।

ব্যবসায়ী ইকবাল আহমদ বলেন, আমি জেলা শহরে ব্যবসা করি কিন্তু আজ শ্রমিক ধর্মঘটের কারনে অনেক কষ্ট করে ২০ টাকা ভাড়া ৬০ টাকা দিয়ে এসেছি। সরকারী চাকুরীজীবী সহিদ বলেন, চাকুরীর কারনে কর্মস্থলে যেতে হবে কিন্তু কি করে যাব বুঝতে পারছিনা। কোন ধরনের গাড়ী চলাচল করছেনা, তাছাড়া প্রাইভেট গাড়ীও আটকে দেওয়া হচ্ছে এমনকি তাদেরকেও পরিবহন শ্রমিকরা নামিয়ে দিচ্ছে গাড়ী থেকে।

About loskor @loskor

https://gnogle.ru/project/edit/102
WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com