Main Menu

সিলেটে ড্রাইভিং লাইসেন্স ইস্যুতে ট্রাফিকপুলিশের কর্মশালা

সিলেট প্রতিনিধিঃ : সিলেটে গাড়ী চালকদের ড্রাইভিং লাইসেন্স ইস্যু সহজলভ্য করতে মাঠ পর্যায়ে একটি কর্মশালার আয়োজন করেছে সিলেট মহানগর ট্রাফিক বিভাগ। সোমবার (৯ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৯টা থেকে সাড়ে ১১টা পর্যন্ত নগরীর চৌহাট্টা পয়েন্টে এ কর্মশালাটি অনুষ্ঠিত হয়।

সিলেট মেট্রোপলিটন পুলিশ কমিশনার গোলাম কিবরিয়া-বিপিএম এর সার্বিক পরিকল্পনায় সোমবার (সেপ্টেম্বর) সোমবার সকাল সাড়ে ৯টা থেকে সাড়ে ১১ টা পর্যন্ত নগরীর চৌহাট্টা পয়েন্টে কর্মশালা অনুষ্ঠিত হয়।

ড্রাইভিং লাইসেন্স ইস্যু সহজলভ্য করণের নিমিত্তে আয়োজিত কর্মশালায় পরিবহন সেক্টরের শৃঙ্খলা রক্ষা, সড়ক দুর্ঘটনা প্রতিরোধ, নিরাপদ সড়ক নিশ্চিতকরণ ও যাত্রীসেবার মান উন্নয়নের লক্ষ্যে যানবাহন চালনায় ড্রাইভিং লাইসেন্স সাথে রাখার জন্য প্রয়োজনীয় পরামর্শ প্রদান করা হয়।

উক্ত কর্মশালায় পুলিশ পরিদর্শক (শহর ও যানবাহন) মো. বদিউল আমীন চৌধুরী ও নিখিল জীবন চাকমা, সার্জেন্ট মো. নুরুল আফসার ভূইয়া, সার্জেন্ট নুরে আলম সিদ্দিকী, সার্জেন্ট চয়ন নাইডুসহ এসএমপির ট্রাফিক বিভাগের সদস্যবৃন্দ ও বিআরটিএ সিলেটের প্রতিনিধি উপস্থিত ছিলেন।

র্মশালায় বিআরটিএ সিলেট এর প্রতিনিধির মাধ্যমে ড্রাইভিং লাইসেন্স পেতে আগ্রহী ৮ জনকে লার্নার প্রদান করা হয়।

উল্লেখ্য, ট্রাফিক বিভাগের উদ্যোগে নগরীর চৌহাট্টা পয়েন্টে সপ্তাহের প্রতি সোমবার সকাল সাড়ে ৯ টা থেকে বেলা সাড়ে ১১ টা পর্যন্ত ড্রাইভিং লাইসেন্স প্রদানের এই কার্যক্রমটি অব্যাহত থাকবে।






Related News

Comments are Closed