Main Menu

সিলেটের ১২ উপজেলায় নির্বাচিতদের সেচ্ছাসেবকলীগ নেতা তাজুল লস্করের অভিনন্দন

হাফিজুল ইসলাম লস্কর, সিলেট :: বহুল প্রতীক্ষিত পঞ্চম উপজেলা পরিষদের ২য় ধাপে অনুষ্টিত উপজেলা নির্বাচনে সিলেটের ১২টি উপজেলায় নির্বাচিত চেয়ারম্যান, ভাইস-চেয়ারম্যান ও মহিলা ভাইস-চেয়ারম্যানদের অভিনন্দন ও মুজিবীয় শুভেচ্ছা জানিয়েছেন সিলেট জেলা ছাত্রলীগের সাবেক ক্রীড়া বিষয়ক সম্পাদক ও সিলেট জেলা স্বেচ্ছাসেবক লীগের কার্যনির্বাহী সদস্য তাজুল ইসলাম লস্কর।

বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক এই সেচ্ছাসেবকলীগ নেতা তাজুল ইসলাম লস্কর এক অভিনন্দন বার্তায় সিলেটের ১২ উপজেলায় নির্বাচিত চেয়ারম্যান, ভাইস-চেয়ারম্যান ও মহিলা ভাইস-চেয়ারম্যানদের অভিনন্দন ও মুজিবীয় শুভেচ্ছা জানিয়ে বলেন, আপনাদের বিজয়ে আমি আনন্দিত ও আপ্লুত। কারন আপনাদের বিজয়ে সিলেটের প্রতিটি উপজেলায় নৌকার ভিত শক্ত থেকে অধিকতর শক্তিশালী হয়েছে। এই বিজয়ের মাধ্যমেই সিলেটে মুক্তিযোদ্ধের স্বপক্ষের শক্তির নিরঙ্কুশ বিজয়ে জনপদগুলোর উন্নয়ন আরো তরান্নীত হবে। সেই সাথে উপজেলাগুলোর জনগনের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তিকে ভোট দিয়ে বিজয়ী করার জন্য। সেই সাথে বিজয়ী জনপ্রতিনিধিদের উদ্দেশ্যে বলেন, আপনারা উন্নয়ন ও সুশাসনের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার উন্নয়ন ও জনগণের প্রত্যাশা পূরনে সদা সচেষ্ট থাকবেন বলে আমি আশাবাদ ব্যক্ত করি।

উল্লেখ্য, গত ১৮ই মার্চ ২০১৯ পঞ্চম উপজেলা পরিষদের ২য় ধাপে অনুষ্টিত উপজেলা নির্বাচনে সিলেটের ১২টি উপজেলায় চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন, আশফাক আহমদ চৌধুরী (নৌকা) সিলেট সদর। আবু জাহিদ চৌধুরী (নৌকা) দক্ষিণ সুরমা। মো. নুনু মিয়া (নৌকা), বিশ্বনাথ। মো. মুস্তাকুর রহমান মফুর (নৌকা) বালাগঞ্জ। নুরুল ইসলাম ( স্বতন্ত্র), ফেঞ্চুগঞ্জ। কামাল উদ্দীন, জৈন্তাপুর। স্বপন (স্বতন্ত্র), গোয়াইনঘাট। শামীম আহমদ, কোম্পানীঞ্জ। লোকমান আহমদ (নৌকা),জকিগঞ্জ। মুমিন চৌধুরী (নৌকা), কানাইঘাট। ইকবাল আহমদ চৌধুরী (নৌকা), গোলাপগঞ্জ।
আবুল কাশেম পল্লব, বিয়ানীবাজার।






Related News

Comments are Closed