Main Menu

সিলেটের মকবুল এরশাদকে বাঁচাতে কিডনি দিতে চান

হলিবিডি প্রতিনিধিঃ ঢাকা সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাধীন সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদকে নিজের কিডনি দান করে বাঁচাতে চান সিলেটের ওসমানীনগরের মকবুল হোসেন।

এরশাদকে বাঁচাতে তার নিজের দুটি কিডনিই দান করার ইচ্ছা প্রকাশ করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন। বৃহস্পতিবার রাত সোয়া ১১টায় উপজেলার দয়ামীর ইউনিয়নের দয়ামীর গ্রামের বাসিন্দা ও উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মকবুল হোসেন এমন ইচ্ছা পোষণ করে স্ট্যাটাস দেন।

জাতীয় পার্টি নেতা মকবুল হোসেন ফেসবুক স্ট্যাটাসটি পাঠকদের জন্য হুবহু তুলে ধরা হলো:

‘সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাধীন জাতীয় পার্টির চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের চিকিৎসায় নিয়োজিত সম্মানিত শ্রদ্ধেয় চিকিৎসকবৃন্দের প্রতি আমার আকুল আবেদন, শুনেছি স্যারের কিডনি কাজ করছে না, আমার রক্তের গ্রুপ AB+। যদি আমার দুই কিডনি স্যারের দেহে লাগালে স্যার সুস্থ হয়ে যান তা হলে আমাকে বলবেন আমি এসে কিডনি দেব। আমার স্যার সুস্থ হোন, আমি স্যারের মুখের কথা শুনতে চাই, সারা বাংলার মানুষ এরশাদ সেনারা এরশাদ সাহেবকে দেখতে চায়।’

শুক্রবার জুমার নামাজের পর উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মকবুল হোসেনের সঙ্গে এ বিষয়ে কথা হলে তিনি কেঁদে কেঁদে বলেন, সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ ও তার দলকে অন্তর থেকে ভালোবাসার টানেই তিনি তার নেতাকে কিডনি দান করতে চাচ্ছেন। তিনি জানান, জাতীয় পার্টির জন্মলগ্ন থেকেই দলের নেতা এরশাদকে মনেপ্রাণে ভালোবেসেই তিনি জাতীয় পার্টির রাজনীতি করে আসছেন। আজ দলের প্রধান হুসেইন মুহম্মদ এরশাদের জন্য কিছু করার জন্য তিনি নিজের কিডনি দেয়ার আগ্রহ প্রকাশ করেন।






Related News

Comments are Closed