সিলেটের ফেঞ্চুগঞ্জ উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে তৃমূখী লড়াই।

প্রকাশিত হয়েছে : ২:১৫:২৭,অপরাহ্ন ১২ মার্চ ২০১৯ | সংবাদটি ১৮৯ বার পঠিত

এমরান আহমেদ ফেঞ্চুগঞ্জ সিলেট :: দীর্ঘ ১০ বছর পর উপজেলা নির্বাচনের হাওয়া বইছে সিলেটের ফেঞ্চুগঞ্জে ১৮ মার্চ আর সেই নির্বাচনের দিন যত ঘনিয়ে আসছে ভোটারদের দ্বারে দ্বারে ঘুরে গণসংযোগে ব্যস্ততায় দিন কাটাচ্ছেন চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান এবং মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীরা। নিজেকে বিজয়ী করতে নানা প্রতিশ্রুতি ভোটারদের তারা দিয়ে যাচ্ছেন।

এবারের নির্বাচনে চেয়ারম্যান পদে দাঁড়িয়েছেন ৬ জন প্রার্থী। মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে রয়েছেন ৪ জন। ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী হিসাবে রয়েছেন ৬ জন।

ভাইস চেয়ারম্যান পদে ছয়জন প্রার্থী থাকলেও তৃমূখী লড়াই হবে সাবেক ফেঞ্চুগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জহিরুল ইসলাম (মুরাদ), ৩ নং ঘিলাছড়া ইউনিয়ন থেকে একক প্রার্থী চশমা প্রথীক নিয়ে বখতিয়ার হোসেন (রয়ন) ও ৪ নং উত্তর কুশিয়ারা থেকে ভাইস চেয়ারম্যান পদে মো. সাহাদ মিয়া (টিউবওয়েল) প্রথীক নিয়ে আছেন ভোটের মাঠে শক্ত অবস্থানে।

সাবেক সদর ১ নং ফেঞ্চুগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিরুল ইসলাম মুরাদ। গেলো ফেঞ্চুগঞ্জের ইউপি নির্বাচনে পরাজিত হলেও এবার উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী হয়েছেন। উনার তালা প্রতীকে ভোট চেয়ে ভোটারদের দ্বারে গিয়ে ব্যাপকভাবে সাড়াও পাচ্ছেন। দলমত নির্বিশেষে সাংস্কৃতিক ও ক্রীড়াঙ্গনে বেশ পরিচিত এই জাহিরুল ইসলাম মুরাদ।

এদিকে মুরাদের সাথে মূল প্রতীদ্ধন্দীতায় রয়েছেন চশমা প্রতীক নিয়ে ভাইস চেয়ারম্যান প্রার্থী বখতিয়ার হোসেন (রয়ন)’। তিনি ঘিলাছড়া ইউনিয়ন থেকে একক প্রার্থী হিসাবে রয়েছেন তাই ঘিলাছড়া ইউনিয় সহ উপজেলার বেশিরভাগ ভোট পড়বে রয়ন এর বাক্সে এমনটাই মনে করছেন অনেকেই।।

তবেঁ পিছিয়ে নেই টিউবওয়েল প্রতীক নিয়ে ভাইস চেয়ারম্যান প্রার্থী মোঃ সাহাদ মিয়া তিনিও রয়েছেন ৪ নং উত্তর কুশিয়ারা ইউনিয়ন থেকে একক প্রার্থী।

জহিরুল ইসলাম মুরাদ,বখতিয়ার হোসেন রয়ন ও মোঃ সাহাদ মিয়া এই তিনজন প্রার্থীকে নিয়ে এখন ভোটাররা বিচার বিশ্লেষণ করছেন এমনটাই দেখা যাচ্ছে ভোটার এলাকা পরিদর্শন করে

About amran ahmod

https://gnogle.ru/project/edit/102
WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com