Main Menu

সিলেটের ফেঞ্চুগঞ্জ অনলাইন প্রেসক্লাব’র সাথে মোটর সাইকেল মার্কার প্রার্থী মাওলানা হারুনুর রশীদ এর মতবিনিময় (ভিডিও সহ)

 

স্টাফ রিপোর্টার ফেঞ্চুগঞ্জ উপজেলা নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী সমাজ সেবক, শিক্ষানুরাগী- মাওলানা হারুনুর রশীদ আজ (১১ মার্চ) কটালপুর বাজারে ফেঞ্চুগঞ্জ অনলাইন প্রেসক্লাবের স্থায়ী অফিসে সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন।

মতবিনিময় সভায় মাওলানা হারুনুর রশীদ বলেন- আমি এ এলাকার সন্তান হিসেবে সবার মতো আপনাদের উপর ও আমার দাবি আছে, এই দাবি হিসেবে বলছি- আপনারা আমাকে সহযোগিতা করবেন।

আমি বিশ্বাস করি আপনাদের মতো কলম সৈনিকদের ভালবাসায় আমি অভিষ্ঠ লক্ষ্যে পৌছতে পারব ইনশাআল্লাহ।

তিনি সাংবাদিকদের উদ্দেশ্যে আরো বলেন- একজন সমাজকর্মী হিসেবে এবং দায়িত্ববোধ থেকে আমাকে নির্বাচনে আসতে হয়েছে।

বিগত দিনে যেভাবে মানুষের পাশে ছিলাম, ভবিষ্যতে ও মানুষের পাশে থাকব ইনশাআল্লাহ।

আর এই পথচলায় আপনাদের নিরন্তর সাহায্য চাই।

মতবিনিময়ের এক পর্যায়ে স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী মাওলানা হারুনুর রশীদ বলেন- ফেঞ্চুগঞ্জের উন্নয়ন মানুষের দুয়ারে দুয়ারে পৌঁছাতে হলে তৃণমূলেও সৎ ও যোগ্য প্রতিনিধির প্রয়োজন।

শত সমস্যায়ও আমি আদর্শ বিচ্যুত হইনি। ইসলামী আদর্শকে বুকে লালন করে আমি সমাজ সেবা করে যাচ্ছি-। আগামীতেও করবো ইনশাআল্লাহ।

আমি দৃঢ় সংকল্পে এটুকু বলতে পারি- ফেঞ্চুগঞ্জ উপজেলা নির্বাচনে যদি ‘মোটর সাইকেল’ মার্কার জয় হয় তাহলে ইসলামী  আদর্শকে আমি কোনভাবে কলুষিত হতে দিব না।

ফেঞ্চুগঞ্জ অনলাইন প্রেসক্লাবের সহ সভাপতি সামসুদ্দিন আহমদের সভাপতিত্বে ও  সাধারন সম্পাদক সৈয়দ সুমন মিয়ার পরিচালনায় সভায় বক্তব্য রাখেন- ফেঞ্চুগঞ্জ অনলাইন প্রেসক্লাবের সভাপতি রাজা সায়মন, যুগ্ন সাধারন সম্পাদ মোঃ মুসা, কোষাধক্ষ সজিবুর রহমান সজিব, সদস্য ইকবাল আহমেদ লিমন, সদস্য জাফর হাম্মাদি।

আরো বক্তব্য রাখেন- কাজী মোঃ বুরহান উদ্দিন, হাবিবুল ইসলাম সাকিব, মোঃ মিজানুর রহমান, সাইফুর রহমান জুনেদ, তাহমিদুর রহমান চৌধুরী- প্রমুখ।

(ভিডিও ফুটেজ দেখুন)

 






Related News

Comments are Closed