Main Menu

সিআরবি’র জোড়া খুন মামলার আসামিসহ গ্রেফতার ৫

হলিবিডি প্রতিনিধিঃ নগরের এনায়েত বাজার রাণীর দীঘির পাড় এলাকার একটি বাসা থেকে সিআরবি’র জোড়া খুন মামলার আসামিসহ ৫ সন্ত্রাসীকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (১৬ নভেম্বর) ভোরে ইসহাক ভিলার ৩য় তলার বাসা থেকে তাদেরকে গ্রেফতার করা হয় বলে জানান কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসিন।

গ্রেফতার পাঁচজন হলেন- সিআরবি’র জোড়া খুন মামলার আসামি শেখ ফরিদ আহম্মদ (৪৩), মাদক বিক্রেতা ও ২০ মামলার আসামি মো. আলাউদ্দিন (৪৬), ছিনতাইকারী মোহাম্মদ ইয়াকুব (৩৮), মাদক বিক্রেতা শিমুল বিশ্বাস (৫০) ও অস্ত্র ব্যবসায়ী সিরাজুল ইসলাম(৪৩)।

পুলিশের দাবি, ওই বাসায় অভিযান চালিয়ে অস্ত্র তৈরির সরঞ্জাম স্লাইড কেইস, ব্যারেল, পিস্তল গ্রিফ উইথ ট্রেগার মেকানিজম এর ভাঙা অংশ, স্পিং, স্প্রিংবিহীন ম্যাগজিন, পিস্তলের গ্রিফ কভার, রেত পাথর, পিস্তলের বডি লগিং পিন, অস্ত্র মেরামতের ধাতব প্লেট, ১১০ পিস ইয়াবা, দুইশ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।

সিএমপি’র উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) এস এম মেহেদী হাসান জানান, শেখ ফরিদ আহম্মদ সিআরবি’র জোড়া খুন মামলার তালিকাভুক্ত আসামি। এছাড়া অন্যান্য আসামিদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।






Related News

Comments are Closed