Main Menu

সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক অসুস্থ্য শেখ হারুন উর রশিদকে দেখতে ঢাকা ইবনে সিনা হসপিটালে এমপি রবি

শেখ ফারুকঃ সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক অসুস্থ্য শেখ হারুন উর রশিদকে দেখতে ঢাকা ইবনে সিনা হসপিটালে গেলেন বাংলাদেশ সরকারের দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় ও পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য সাতক্ষীরা সদর -০২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি। মঙ্গলবার (১২ নভেম্বর) বিকালে ইবনে সিনা হসপিটালে শেখ হারুন উর রশিদকে দেখতে যান এমপি রবি। এসময় এমপি রবি অসুস্থ্য শেখ হারুন উর রশিদের শারীরিক অবস্থার খোঁজ-খবর নেন এবং ইবনে সিনা হসপিটালের ডাক্তারদের সাথে উন্নত চিকিৎসার ব্যাপারে কথা বলেন। জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক শেখ হারুন উর রশিদের দ্রুত সুস্থ্যতার জন্য সাতক্ষীরাবাসীর নিকট দোয়া কামনা করেছেন এমপি রবি। শেখ হারুন উর রশিদ সাতক্ষীরাবাসীর দোয়ায় যেন মহান আল্লাহর রহমতে দ্রুত সুস্থ্য হয়ে সাতক্ষীরায় ফিরে দল ও দেশের কাজে সম্পৃক্ত হতে পারে।’
এসময় ঢাকা ইবনে সিনা হসপিটালে উপস্থিত ছিলেন দৈনিক আজকের সাতক্ষীরা পত্রিকার সম্পাদক মো. মহসিন হোসেন বাবলু, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস.এম শওকত হোসেন, সাধারণ সম্পাদক মো. শাহাজান আলী, যুগ্ম সাধারণ সম্পাদক শেখ আব্দুর রশিদ, পৌর আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আবু সায়ীদ, জেলা বঙ্গবন্ধু পরিষদের সভাপতি মকসুমুল হাকিম, সাতক্ষীরা চেম্বার অব কমার্সের পরিচালক আব্দুল্লাহ আল-মামুন ও সদর এমপির এপিএস শেখ মাহফুজুর রহমানসহ দলীয় নেতৃবৃন্দ।
সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক অসুস্থ্য শেখ হারুন উর রশিদ মঙ্গলবার (১২ নভেম্বর) সকালে হার্টের সমস্যা জনিত কারণে ঢাকা ইবনে সিনা হসপিটালে ভর্তি হন। বেশ কিছুদিন যাবৎ শেখ হারুন উর রশিদ শারীরিক অসুস্থ্যতা বোধ করছিলেন। তার হার্টের এনজিওগ্রাম সম্পন্ন করা হয়েছে। জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক শেখ হারুন উর রশিদ ও তার পরিবাবের পক্ষ থেকে দ্রুত সুস্থ্যতার জন্য আরোগ্য কামনা করে সাতক্ষীরাবাসীর কাছে দোয়া চেয়েছেন।






Related News

Comments are Closed