Main Menu

সাকিবের চাওয়াতেই ভারত সফরের আগে ‘নিষিদ্ধ’ সে – আকরাম খাঁন

হলিবিডি ডেস্ক :: সাকিব আল হাসানের ইস্যু নিয়ে বাংলাদেশ ক্রিকেট অঙ্গনে বিস্তর আলোচনা চলছে। তাঁর মত একজন ক্রিকেটার এমন ভুল করতে পারেন সেটি কেউ ভাবতেই পারেনি। তবে এ সময়ে নিষিদ্ধ হওয়াতে অনেকেই এর পেছনে বিসিবির দিকে আঙুল তুলছেন। আবার অনেকেই ভারত ক্রিকেট বোর্ড, বিসিসিআইয়ের দিকেও আঙুল তুলছেন। অনেকেই তো বিসিবি প্রধান নাজমুল হাসানের দিকেও তুলছেন।

বিসিবি পরিচালক ও ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান আকরাম খান জানালেন সাকিবের চাওয়াতেই নাকি এসেছে ভারত সফরের আগে এই নিষেধাজ্ঞা!

অনেকের ধারণা বিসিবির বিরুদ্ধে ক্রিকেটারদের আন্দোলনের পেছনে সাকিবের অবদান বেশি। যার কারণে সাকিবের উপর চটে গিয়েই বিসিবির এ পরিকল্পনা। ভারতের বিপক্ষে সিরিজের আগে নিষেধাজ্ঞা পাওয়াতে বিসিসিআইয়ের দিকে আঙুল তুললেও নিজের অবস্থান পরিস্কার করেছে বিসিসিআই। তবে সেসব বাদ দিয়ে এই ইস্যুতে নতুন তথ্য দিলেন আকরাম খান।

সাকিবের চাওয়াতেই নাকি ভারত সফরের আগে এ নিষেধাজ্ঞা! একটি বেসরকারী টেলিভিশনে দেওয়া সাক্ষাৎকারে এসব কথা বলেন তিনি।
আকরাম খান বলেন,“আগেও আমরা বলেছি, আমরা কিন্তু কোনকিছু জানতাম না । অনেকে ভাবছেন এ সময়ে কেনো এটি এলো। ওরা সাকিবকে বলেছিল আরও কিছুদিন পর নিষিদ্ধ করবে। আসলে এটা এখন না হলে ভারত সফরের মাঝামাঝি সময়ে আসতে পারতো। সেটি গোটা দলের জন্য খারাপ হতো। সাকিবও তা চায়নি। এটি তার মুখেরই কথা। তাছাড়া, আরও কিছুদিন দেরি হলে ২০২০ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপ সে মিস করতো। এখন সে সম্ভাবনাটা টিকে আছে।”

তিনি আরও যোগ করেন, ‘এখানে সময় তো আর গুরুত্বপূর্ণ না আমাদের কাছে। তার নিষেধাজ্ঞা কতদিনের সেটি গুরুত্বপূর্ণ।’
প্রসঙ্গত, গত ২৯ অক্টোবর আইসিসি থেকে আনুষ্ঠানিক ঘোষণা আসে নিষিদ্ধ নিয়ে। সবকিছু ঠিকঠাক থাকলে আগামী বছরের ২৯ অক্টোবর নিষেধাজ্ঞার মেয়াদ শেষ হবে সাকিবের।

.
সুত্র:- বাংলা ইনসাইডার



« (Previous News)



Related News

Comments are Closed