সরকার বাজেটের নামে মানুষকে মারার চেষ্টা করছে : ডা. মোয়াজ্জেম হোসেন

প্রকাশিত হয়েছে : ৮:০২:১৭,অপরাহ্ন ১১ জুলাই ২০১৯ | সংবাদটি ৪২ বার পঠিত

সিলেট প্রতিনিধিঃ : প্রফেসর ডা. মোয়াজ্জেম হোসেন খান বলেছেন সরকার বাজেটের নামে মানুষকে মারার চেষ্টা করছে। বর্তমান বাজেট জনবান্দব নয়।

বৃহস্পতিবার (১১ জুলাই) দুপুরে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন সিলেট জেলা কার্যালয়ে আয়োজিত সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, কলেজ ইউনিভার্সিটিতে মাথায় টুপি নিয়ে কে কি করছে তা সবাই জানেন। ইশা ছাত্র আন্দোলনের কোনো ছাত্র টেন্ডারবাজী করেনা, ইয়াবা সেবন করেনা, ইভটিজিং করেনা। চরমোনাই পীর বলে দিয়েছেন শরিয়তের বাহিরে কিছু করা যাবেনা। ১৯৯১ সালে ২৩ আগস্ট ইসলামী শাসনতন্ত্র ইসলামী ছাত্র আন্দোলন প্রতিষ্ঠা করা হয়। প্রতিষ্ঠার পর থেকে সু শাসনের জন্য কাজ করছে সংগঠনটি। আগামী ২ আগস্ট সিলেট জেলা শাখার ২৮তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হবে।

ইশা ছাত্র আন্দোলন সিলেট জেলার সভাপতি মহাম্মদ ফয়জুল হাসান চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুনের পরিচালনায় আরো বক্তব্য রাখেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ সিলেট মহানগর শাখার সভাপতি আলহাজ্ব নজির আহমদ, সহ-সভাপতি ডা. রিয়াজুল ইসলাম রিয়াজ, সেক্রেটারি হাফিজ মাওলানা মাহমুদুল হাসান, ইশা ছাত্র আন্দোলন সিলেট মহানগর সভাপতি আবু তাহের মিসবাহ প্রমুখ। শুরুতে মহাগ্রন্থ আল কোরআন থেকে তেলাওয়াত করেণ সংগঠনের জেলা অর্থ সম্পাদক মো: আলিম উদ্দিন।

About rezwan rezwan

https://gnogle.ru/project/edit/102
WP2FB Auto Publish Powered By : XYZScripts.com