Main Menu

সকাল থেকে কেন্দ্রে কেন্দ্রে ঘুরছি, ভোটারদের দেখা পাইনি নির্বাচন কমিশনের উপর আস্থা হারিয়ে ফেলছেন মেয়র প্রার্থীসাফিন

সকাল থেকে কেন্দ্রে কেন্দ্রে ঘুরছি, ভোটারদের দেখা পাইনি নির্বাচন কমিশনের উপর আস্থা হারিয়ে ফেলছেন মেয়র প্রার্থীসাফিন

ভোটকেন্দ্রে ভোটারদের উপস্থিতি কম হওয়ায় হতাশা প্রকাশ করেছেন ঢাকা উত্তর সিটি নির্বাচনে জাতীয় পার্টির মেয়র প্রার্থী শাফিন আহমেদ। তিনি বলেছেন, সকাল থেকে বিভিন্ন ভোটকেন্দ্রে ঘুরছি।কেন্দ্রে কেন্দ্রে ঘুরেও ভোটারদের দেখা পাইনি।

বৃহস্পতিবার বেলা সাড়ে ১২টার দিকে গুলশানের মানারাত ইন্টারন্যাশনাল স্কুলকেন্দ্রে ভোট দিয়ে তিনি গণমাধ্যমের সঙ্গে আলাপকালে এ অভিযোগ করেন।

বিগত নির্বাচনে অনিয়ম হওয়ায় ভোটাররা এই নির্বাচনে ভোট দিতে আসেননি এমন মন্তব্য করে জাতীয় পার্টির মেয়রপ্রার্থী বলেন, বিগত কয়েকটি নির্বাচনে এতই অনিয়ম হয়েছে, যে সাধারণ মানুষ নির্বাচন নিয়ে আগ্রহ হারিয়ে ফেলেছেন।

ভোটাররা নির্বাচন থেকে মুখ ফিরিয়ে নিয়েছেন, এমন অভিযোগ করে শাফিন বলেন, ভোটাররা নির্বাচন থেকে মুখ ফিরিয়ে নিয়েছেন, তারা হয়তো মনে করেন তাদের ভোটের কোনো মূল্য নেই। আর এ কারণেই ভোটাররা নির্বাচনে ভোটকেন্দ্রে আসতে চাচ্ছেন না।

তিনি বলেন, ভোটারদের অনুপস্থিতি লক্ষণীয়ভাবেই কম, আশানুরূপ ভোটার ভোটকেন্দ্রে আসেনি।

অনিয়মের অভিযোগ করে শাফিন বলেন, আমি এই কেন্দ্রে (মানারাত ঢাকা ইন্টারন্যাশনাল স্কুল অ্যান্ড কলেজ) অনিয়ম দেখিনি। তবে সকাল থেকে আরও দুই-তিনটি কেন্দ্রে গিয়েছি, সেখানে অনিয়ম হয়েছে এবং তার প্রমাণ আমার কাছে আছে।সারাদিনের পর্যবেক্ষণ দেখে মিডিয়াকে বিস্তারিত জানানো হবে।

এ সময় তার সঙ্গে ছিলেন জাতীয় পার্টির যুগ্ম মহাসচিব মোস্তাকুর রহমান মোস্তাক, যুগ্ম আন্তর্জাতিকবিষয়ক সম্পাদক হাসিবুল ইসলাম জয়, জাতীয় পার্টির নেতা আনোয়ার হোসেন তোতা, ফজলুর রহমান, মো. মঞ্জু, জাতীয় যুবসংহতির জাকির হোসেন, অলিউর রহমান, মো. সুমন, ছাত্রসমাজের নেতা আনিসুর রহমান।

এর পর দলীয় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে জাতীয় পার্টির মেয়রপ্রার্থী ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের বিভিন্ন ভোটকেন্দ্র পরিদর্শন করেন।






Related News

Comments are Closed