শহীদ হাসিব-লতিব স্মৃতি সংসদ (অনুর্ধ্ব -১৯) ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় বিজয়ী মাথিউরা

প্রকাশিত হয়েছে : ৭:৪৫:২৭,অপরাহ্ন ১৩ এপ্রিল ২০১৯ | সংবাদটি ১৪ বার পঠিত

আজ ১৩ই এপ্রিল, ২০১৯ খ্রিঃ রোজ শনিবার বেলা ৩ ঘটিকার সময় দুধবকসী সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন মাঠে শহীদ হাসিব-লতিব স্মৃতি সংসদ -মাথিউরার উদ্যোগে আয়োজিত শহীদ হাসিব-লতিব স্মৃতি সংসদ (অনুর্ধ্ব -১৯) ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট মহানগর ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি কামাল উদ্দিন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগ নেতা আওলাদ হোসেন, সিলেট জেলা ছাত্রলীগের সাবেক গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক আমান উদ্দিন, বিশিষ্ট ব্যবসায়ী রাজু আহমদ এবং ব্যাংকার রেজাউল হক রেজা।বিয়ানীবাজার উপজেলা যুবলীগ নেতা রেজাউল ইসলাম রাজু,নূরে আলম,এইচ এম এমাদ,শরীফুল আলম শিমুল প্রমুখ।

উক্ত ফাইনাল খেলায় সুজন ভেরাইটিজ স্টোর ফুটবল একাদশ -মাথিউরার মোকাবেলা করে ফ্রেন্ডস স্টাফ ফুটবল একাদশ -তিলপারা। টানটান উত্তেজনাপূর্ণ এই ম্যাচে ফ্রেন্ডস স্টাফ ফুটবল একাদশ -তিলপারাকে ৫-০ গোলে বিজয়ী হয় সুজন ভেরাইটিজ স্টোর ফুটবল একাদশ -মাথিউরা। ম্যাচ-সেরা নির্বাচিত হয় বিজয়ী দলের ফাহমিদ উদ্দিন নাবিল। পরে পুরষ্কার বিতরণের মধ্য দিয়ে পর্দা নামে শহীদ হাসিব-লতিব স্মৃতি সংসদ (অনুর্ধ্ব-১৯) ফুটবল টুর্নামেন্টের।

About rezwan rezwan

https://gnogle.ru/project/edit/102
WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com