Main Menu

লুটপাট বন্ধ না করে গ্যাসের দাম বাড়ালে জনগণ মানবে না

হলিবিডি ডেস্কঃ ইসলামী আন্দোলন বাংলাদেশের আমির মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম (চরমোনাই পীর) বলেছেন, সরকার লুটপাট ও দুর্নীতি বন্ধ না করে বিদ্যুৎ ও গ্যাসের দাম বাড়ানোর সিদ্ধান্ত নিলে জনগণ মানবে না।

বুধবার (১২ জুন) দলের প্রচার সম্পাদক আহমদ আবদুল কাইয়ূমের পাঠানো এক বিবৃতিতে ইসলামী আন্দোলন বাংলাদেশের আমির বলেন, সিস্টেম লস, চুরি, দুর্নীতি ও লুটপাট বন্ধের কার্যকর উদ্যোগ নিলে গ্যাস-বিদ্যুতের দাম বাড়াতে হবে না। গ্যাসের দাম বাড়ানোর চিন্তাও অযৌক্তিক। দাম বাড়ানো হলে নিম্নবিত্ত ও মধ্যবিত্তদের কষ্ট হবে। তাই গ্যাসের দাম বাড়ানোর সিদ্ধান্ত জনগণ প্রতিহত করবে।

এমনিতেই সাধারণ মানুষ খুব কষ্টে দিনাতিপাত করছে উল্লেখ করে চরমোনাই পীর বলেন, দেশের সাধারণ মানুষের প্রতি কোনো প্রকার দয়া নেই বলেই গ্রামেও টিনের ঘরপ্রতি ট্যাক্স ধার্য করে দিয়ে জনগণকে শোষণ করছে সরকার। গ্রামের মানুষ আগে জমির খাজনা দিতো, এখন টিনের ঘরের জন্যও আলাদা ট্যাক্স চালু করে জনগণকে ট্যাক্সের বোঝা চাপিয়ে দেওয়া হয়েছে। এ ধরনের সিদ্ধান্ত বাতিল করতে হবে। জনগণের মতামতের প্রতি কোনো প্রকার তোয়াক্কা না করে মূল্য বাড়ানোর চক্রান্ত দেশবাসী রুখে দাঁড়াবে।






Related News

Comments are Closed