লাইনচ্যুতির ২৮ ঘণ্টা পর রাজশাহীর সঙ্গে সারা দেশের রেল যোগাযোগ শুরু

প্রকাশিত হয়েছে : ৬:৪১:১৮,অপরাহ্ন ১২ জুলাই ২০১৯ | সংবাদটি ২৭ বার পঠিত

হলিবিডি ডেস্ক: বুধবার সন্ধ্যা থেকে বৃহস্পতিবার রাত পর্যন্ত প্রায় ২৮ ঘণ্টা বন্ধ থাকার পর রাজশাহীর সঙ্গে সারা দেশের রেল যোগাযোগ শুরু হয়েছে।

ঢাকা থেকে ছেড়ে আসা ধুমকেতু এক্সপ্রেস ট্রেনটি বৃহস্পতিবার রাত পৌনে ১০টার দিকে রাজশাহীর বাঘা উপজেলার আড়ানী স্টেশন ছেড়ে যাওয়ার মধ্য দিয়ে এ রুটে পুনরায় ট্রেন চলাচল শুরু হয়।

বুধবার সন্ধ্যা ৬টায় রাজশাহীর সারদার দীঘলকান্দি এলাকায় ফার্নেস অয়েলবাহী ওয়াগনের ৯টি বগি লাইনচ্যুত হওয়ার পর থেকে রাজশাহীর সঙ্গে সারা দেশের ট্রেন চলাচল বন্ধ হয়ে যায়। ফলে এ ট্রেনের যাত্রিরা পড়েন অসহনীয় ভোগান্তি ও দূর্ভোগে।

ঢাকা থেকে ছেড়ে আসা যাত্রীবাহী ট্রেন ধুমকেতু বৃহস্পতিবার রাত সাড়ে টার দিকে রাজশাহীর বাঘা উপজেলার আড়ানী স্টেশনে আসার পর আটকে দেয়া হয়। ফলে ট্রেনের যাত্রীরা পড়েন চরম ভোগান্তিতে।

প্রায় দেড় ঘণ্টা পর রেলপথ চলাচলের উপযুগী হলে ট্রেনটি রাজশাহীর উদ্দেশ্যে ওই স্টেশন ছেড়ে যায়।

এ ট্রেনের আহম্মেদ আবদুল্লাহ নামে রাজশাহী শহরের এক যাত্রী বৃহস্পতিবার রাত ৯টার দিকে আড়ানী স্টেশনে এ প্রতিবেদককে বলেন, স্ত্রী-সন্তান নিয়ে ঢাকা থেকে রাজশাহীতে ফিরছি। তবে আড়ানী স্টেশনে সবচেয়ে বেশি বিড়ম্বনার শিকার হতে হলো।

স্টেশন মাষ্টার হিমেল আহম্মেদ বলেন, ধুমকেতু ট্রেন কিছু সময়ে জন্য আটকা পড়েছিল। পরে লাইন ক্লিয়ার পাওয়ার পর ছেড়ে দেয়া হয়েছে।

About rezwan rezwan

https://gnogle.ru/project/edit/102
WP2FB Auto Publish Powered By : XYZScripts.com