লন্ডনে বাংলাদেশ বইমেলাকে সফল করতে বাংলাদেশ হাইকমিশনের সর্বাত্মক সহযোগিতার আশ্বাস

প্রকাশিত হয়েছে : ১০:১৫:৫৯,অপরাহ্ন ৩১ আগস্ট ২০১৮ | সংবাদটি ১১৬ বার পঠিত

লন্ডন থেকে: সম্মিলিত সাংস্কৃতিক পরিষদ (ইউকে)র উদ্যোগে আগামী ২৩ ও ২৪ সেপ্টেম্বর রবিবার পূর্ব লন্ডনের ব্রাডি আর্ট সেন্টারে ‘৮ম বাংলাদেশ বইমেলা, সাহিত্য ও সাংস্কৃতিক উৎসব, লন্ডন ২০১৮’ উদ্যোগকে স্বাগত জানিয়ে এই আয়োজনে সর্বপ্রকার সহায়তার আশ্বাস দিয়েছেন ব্রিটেনে নিযুক্ত বাংলাদেশের মাননীয় হাইকমিশনার মি. মো: নাজমুল কাওনাইন।

গত ২৯ আগস্ট বুধবার বিকাল ৪টায় সম্মিলিত সাংস্কৃতিক পরিষদ (ইউকে)র নির্বাহী কমিটির নেতৃবৃন্দের সঙ্গে বাংলাদেশ হাইকমিশন ভবনের সভাকক্ষে আয়োজিত এক মতবিনিময় সভায় তিনি এই আশ্বাস প্রদান করেন। তিনি বলেন, যুক্তরাজ্যে বাংলা সাহিত্য ও সংস্কৃতিকে পৃষ্ঠপোষকতায় বইমেলা আয়োজনের অশেষ গুরুত্ব রয়েছে। উল্লেখ্য যে, যুক্তরাজ্যবাসী ও যুক্তরাজ্যে বেড়ে ওঠা নতুন প্রজন্মের কাছে বাংলা ভাষা এবং বাঙালির ইতিহাস ও ঐতিহ্য তুলে ধরার লক্ষে ২০১০ সাল থেকে লন্ডনে বাংলাদেশ বইমেলা, সাহিত্য ও সাংস্কৃতিক উৎসব অনুষ্ঠিত হচ্ছে।

মতবিনিময় সভায় মাননীয় হাইকমিশনের সঙ্গে উপস্থিত ছিলেন মি. শ্যামল চৌধুরী, এবং সম্মিলিত সাংস্কৃতিক পরিষদ (ইউকে)র নেতৃবৃন্দের মধ্যে ছিলেন সংগঠনের সভাপতি ফারুক আহমদ, সহ-সভাপতি ইসহাক কাজল, কোষাধ্যক্ষ এ কে এম আব্দুল্লাহ, সহ-সাধারণ সম্পাদক এম মোসাহিদ খান, সাংগঠনিক সম্পাদক স্মৃতি আজাদ, এবং সদস্য জামাল আহমদ খান।

About loskor @loskor

https://gnogle.ru/project/edit/102
WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com