Main Menu

রোটারি ক্লাব মেট্রোপলিটন সিলেটের উদ্যোগে আঃ হাঃ সঃ প্রাথমিক বিদ্যালয়ে বেসিক লিটারেচি সেমিনার অনুষ্টিত

রোটারি ক্লাব মেট্রোপলিটন সিলেটের উদ্যোগে সিলেটে শহরের মাছিম পুরে আব্দুল হামিদ সরকারী প্রাথমিক বিদ্যালয়ে বেসিক লিটারেচি সেমিনার অনুষ্টিত হয়েছে।

৩০ সেপ্টেম্বর (সোমবার) বেসিক লিটারেচি মাস উপলক্ষে রোটারি ক্লাব মেট্রোপলিটনের প্রেসিডেন্ট রোটারিয়ান আহসান আহমদ খান পিএইচএফ এর সভাপতিত্তে প্রধান অতিথি হিসাবে উপস্তিত ছিলেন ডিষ্টিক পাশ লেডি রোটঃ ফিরুজা রহমান।

কিনোট স্পিকার ডিষ্টিক ডিপোটি ট্রেইনার, রোটাঃ আসাদুজ্জামান সায়েম, সেমিনারে লিটারেচি’র উপর মুল বক্তব্য রাখেন।

প্রাধান অতিথির বক্তব্যে বলেন- আজকে আমি এই প্রগামে আসতে পেরে নিজেকে ভাগ্যবান মনে করছি কারণ রোটারি ক্লাব মেট্রোপলিটন এই ডিষ্টিক তথা বাংলাদেশের মধ্যে তিন বারের চ্যম্পিয়ান ক্লাব, তাদের কার্যক্রম আমি সব সময় পছন্দ করি, আজকের সাধারণ ছাত্রদের জন্য জরুরী কয়েকটি প্রজেক্ট যেমন খাতা কলম স্কুল ব্যাগ পরিস্কার পরিছন্নতার জন্য হ্যন্ড ওয়াশ সাবান এবং দরিদ্র ছাত্রদের জন্য শিক্ষা বৃত্তি ও দরিদ্র পরিক্ষার্থীদের জন্য নগদ টাকা এই সব প্রজেক্টে বাস্তবতা আছে, আমি এই ক্লাবের সফলতা কামনা করি।

আরো উপস্থিত ছিলেন- প্যনেল মেয়র ১ রোটোঃ পিপি তৌফিক বক্স লিপন, পিপি মোশারফ হুসেইন জাহাঙ্গির, স্হানীয় কাউন্সিলর রোটাঃ মুস্তাক আহমদ, স্কুলের প্রধান শিক্ষিকা শিল্পি রাণী, ক্লাব সেক্রেটারি রোটঃ সোহাদ রব, ট্টেজারার রোটাঃ ময়নুল ইসলাম চৌধুরী, রোটাঃ এডঃ আজিম উদ্দিন, রোটাঃ আসাদুজ্জামান রনি, প্যারা মেডিকেল টেকনোসিয়ান আব্দুল জলিল- প্রমুখ। বিজ্ঞপ্তি






Related News

Comments are Closed