রেকর্ড গড়তে অদ্ভুত গোসল

প্রকাশিত হয়েছে : ৫:০০:৩৮,অপরাহ্ন ১১ জুন ২০১৯ | সংবাদটি ২৬ বার পঠিত

বহির্বিশ্ব ডেস্ক : বলা হয়, মানুষ করতে পারে না এমন কোনো কাজ নেই। আর সে কথাই যেন আরও একবার প্রমাণ করলেন ক্রেমার ক্যানডার নামে এক ব্রিটিশ যুবক। রেকর্ড গড়তে দেড় মিনিটের বেশি সময় ধরে ঝাল লাল মরিচের সসে গোসল করেন তিনি। সম্প্রতি তার এই ভিডিও ইন্টারনেট জগতে ভাইরাল হয়েছে।

ভিডিওতে দেখা যায়, ত্রেমার একটি বাথটাবে তীব্র ঝালের এক হাজার ২৫০ বোতল সস ঢাললেন। এরপর তাতে ছিটিয়ে দিলেন বেশ কিছু পরিমাণ গুঁড়া মরিচ। বন্ধুর হাতে ক্যামেরা দিয়ে নেমে পড়লেন মরিচের সসে। শরীরটা নামানোর সঙ্গেই টের পেলেন মরিচ কি জিনিস। কিন্তু ইচ্ছের দৃঢ়তা বাস্তবায়নে ক্রেমার মাথাও ডুবিয়ে দেন। গোসল শেষে বন্ধুর কাছে তোয়ালে চেয়ে চিৎকার করতে থাকেন ক্রেমার, শেষ পর্যন্ত আমি সফল। পরে বেশ কয়েক ঘণ্টা এর রেশ টের পান ক্রেমার।

গোসলের অনুভূতি সম্পর্কে পরে ক্রেমার বলেন, মরিচের রেশ পরবর্তী কয়েক ঘণ্টা থেকেছে। এ সময়ে আমার মনে হয়েছে, কেউ আমাকে নরকে ছুঁড়ে ফেলেছে এবং আমি সেখান থেকে ফিরে এসেছি।

ক্রেমার এটিকে পৃথিবীর সবচেয়ে যন্ত্রণাময় গোসল বলে আখ্যায়িত করেছেন। তিনি আরও বলেন, আমি এখনও শরীরের প্রত্যেকটি অঙ্গ-প্রত্যঙ্গে ঝালের অনুভূতি পাচ্ছি। এ ঘটনায় বেশ ভীত হয়ে পড়ি এবং চিকিৎসকের শরণাপন্ন হই। এটি আমার নাক ও চোখে প্রভাব ফেলেছে।

About rezwan rezwan

https://gnogle.ru/project/edit/102
WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com