রায়পুরায় পঞ্চম উপজেলা নির্বাচন উপলক্ষে ভোটগ্রহন কর্মকর্তাদের ব্রিফিং ও আইন শৃংখলা সভায়

প্রকাশিত হয়েছে : ৫:৪৯:০৪,অপরাহ্ন ১৪ মার্চ ২০১৯ | সংবাদটি ৩৩ বার পঠিত

হলিবিডি ডেস্কঃ রায়পুরায় পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে ভোটগ্রহন কর্মকর্তাদের ব্রিফিং ও আইন শৃংখলা সভায় কঠোরভাবে দমন করা হবে।
এ নির্বাচনে আইন শৃংখলা অবনতি ঘটালে, রাবার বোলেট নই অর্জিনাল বোলেট ব্যবহার করা হবে-বাংলাদেশ নির্বাচন কমিশনার
রায়পুরা (নরসিংদী) থেকে : ফরিদ মিয়া,
নরসিংদীর রায়পুরায় পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচন ২০১৯ উপলক্ষ্যে উপজেলার ভোটগ্রহন কর্মকর্তাদের ব্রিফিং অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকালে
আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা (যুগ্ন সচিব) রকিব উদ্দিন মন্ডলের সভাপতিত্বে ও রায়পুরা উপজেলা নির্বাচন কর্মকর্তা আবু রেজা মো: দেলোয়ারুল হক এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ নির্বাচন কমিশনার মো: রফিকুল ইসলাম। এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নরসিংদী জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন,পুলিশ সুপার মিরাজ উদ্দিন আহমেদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: শফিকুল ইসলাম,জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটানিং অফিসার মো: মেছবাহ উদ্দিন, সহকারি কমিশনার ভূমি মোহাম্মদ সাদিকুর রহমান সবুজ,রায়পুরা থানার অফিসার ইনর্চাজ মোহসিনুল কাদির প্রমূখ।
অপর দিকে উপজেলা বিশেষ আইন শৃংখলা কমিটির সভায় এ সময় আরো উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগ সভাপতি আফজাল হোসাইন, রায়পুরা কলেজ অধ্যক্ষ আমজাদ হোসেন, নৌকা মার্কা মনোনীত উপজেলা চেয়ারম্যান প্রার্থী মিজানুর রহমান চৌধুরী,আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী আনারস মার্কা আব্দুস সাদেক, উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মাইক মার্কা আলী আহম্মেদ দুলু ও উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী তালা মার্কা সাংবাদিক মনিরুজ্জামান মনির,সুমন মিয়া,কাজল আহমেদ রাজু, জায়েদা বেগম,তাহমিনা মানিক,জোসনা বেগম, রুশিয়া বেগমসহ বিভিন্ন প্রার্থীগন। প্রধান অতিথি বলেন, আমরা এই নির্বাচন এমন ভাবে অনুষ্ঠিত করতে চাই যাতে মানুষের অধিকার প্রতিষ্ঠিত হয়। আমার ভোট আমি দেব, যাকে খুশি তাকে দেব । নির্বাচন কমিশন এবং আপনাদের নির্দেশনা দিতে চাই যে এর বাইরে কোন কিছু হবে না যদি হয় তবে তাদের অবস্থা ভাল হবে না। এ নির্বাচনে বিশৃংখলা করলে তাৎক্ষনিকভাবে ব্যবস্থা গ্রহন করা হবে। নির্বাচন শংশ্লিষ্টদের উদেশ্যে তিনি আরো বলেন,কারো প্ররোচনায় পড়ে নিজের ক্ষতি করবেন না। পরে আপনাদের পাশে কেউ থাকবে না। অবাদ সুষ্ট নিরপেক্ষ নির্বাচন করতে গিয়ে নির্বাচনে জড়িত কোন কর্মকর্তারা ক্ষতিগ্রস্থ হলে তাদেরকে ক্ষতি পুরন দেওয়া হবে। নির্বাচনে আইন কানুন অমান্য করলে সবার সামনে নির্দেশ দেওয়া হলো রাবার বোলেট নই অর্জিনাল বোলেট মারা হবে। প্রমান সহকারে অভিযোগ করলে যথাযথভাবে তাৎক্ষনিক আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে। এ নির্বাচনে ম্যাজিট্রেটসহ পুলিশ,র‌্যাব,বিজিপি আইন শৃংখলা বাহিনী মোতায়েন করা হবে।

About rezwan rezwan

https://gnogle.ru/project/edit/102
WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com