রক্ষক যখন ভক্ষক ইয়াবা সেবন করিয়ে পুলিশ কতৃক নারী ধর্ষন।

প্রকাশিত হয়েছে : ৬:৫৯:০৩,অপরাহ্ন ১১ ফেব্রুয়ারি ২০১৯ | সংবাদটি ৩৬ বার পঠিত

হলিবিডি ডেস্কঃ ১১ ফেব্রুয়ারি,২০১৯ দুই পুলিশ সদস্যের বিরুদ্ধে পিস্তল ঠেকিয়ে এক নারীকে (২০) ইয়াবাসেবন করিয়ে পালাক্রমে ধর্ষণের অভিযোগ উঠেছে।

রোববার দুপুরে মানিকগঞ্জ পুলিশ সুপারের কাছে এ বিষয়ে বিস্তারিত জানিয়ে লিখিত অভিযোগ করেছেন ভুক্তভোগী নারী।পরে অভিযুক্তদের ক্লোজড করা হয়েছে। তারা হলেন, সাটুরিয়া থানার এসআই সেকেন্দার আলী ও এএসআই মাজহারুল ইসলাম।

ওই নারী সাংবাদিকদের জানান, ঢাকার আশুলিয়া থানার কাইছাবাড়ি এলাকায় ভাড়া থাকেন তিনি। বাড়ির মালিকের স্ত্রীর সঙ্গে এসআই সেকেন্দার আলীর জমি কেনা নিয়ে আর্থিক লেনদেন রয়েছে। এই টাকা আনতে তাকে নিয়ে গত বৃহস্পতিবার বিকেলে সেকেন্দারের কাছে যান মালিকের স্ত্রী।সেকেন্দার সেখান থেকে তাদের বাংলোতে নিয়ে দু’দিন আটকে রাখেন। এ সময়ে গুলি করার ভয় দেখিয়ে ইয়াবাসেবনে বাধ্য করে একাধিকবার তিনি এবং এএসআই মাজহারুল ইসলাম তাকে ধর্ষণ করেন।ছাড়া পেয়ে পরে ওই নারী পুলিশ সুপারের কাছে লিখিত অভিযোগ করেছেন বলেও জানান।

এ বিষয়ে মানিকগঞ্জ পুলিশ সুপার রিফাত রহমান শামীম সাংবাদিকদের জানান, অভিযোগ পেয়ে তাৎক্ষণিকভাবে সেকেন্দার ও মাজহারুলকে ক্লোজড করা হয়েছে। তদন্তে প্রমাণ পেলে তাদের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেয়া হবে।

About rezwan rezwan

https://gnogle.ru/project/edit/102
WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com