Main Menu

যশোর-খুলনা মহাসড়কে নিরাপত্তা বাড়াতে পুলিশের নতুন পদক্ষেপ

হলিবিডি ডেস্কঃ
দক্ষিণ অঞ্চলের গুরুত্বপূর্ণ মহাসড়কের নাম যশোর-খুলনা মহাসড়ক। প্রতিদিন হাজার হাজার যানবাহনের চলাচল এ মহাসড়কে।

আর এই মহাসড়কে নিরাপত্তা বাড়াতে ও দুর্ঘটনা রোধে হাইওয়ে পুলিশ মাদারীপুর রিজিয়ন নতুন পদক্ষেপ গ্রহণ করেছে।
যারই ধারাবাহিকতায় সোমবার বিকালে যশোরের অভয়নগর উপজেলার নওয়াপাড়া হাইওয়ে থানায় ৪টি আধুনিক মেশিন হস্তান্তর করতে উপস্থিত হন হাইওয়ে পুলিশ মাদারীপুর রিজিয়নের পুলিশ সুপার মো. মোস্তাফিজুর রহমান।

তিনি যশোর-খুলনা মহাসড়কে চলাচলরত যানবাহন, চালক ও জননিরাপত্তার স্বার্থে নওয়াপাড়া হাইওয়ে থানার ওসি মো. নজরুল ইসলামের হাতে দুইটি স্পিড গান (গতি নির্নয় মেশিন), মাদক সনাক্তকরণের জন্য একটি অ্যালকোহল ডিটেক্টর এবং যানবাহনের রেজিস্ট্রেশন যাচাইয়ের জন্য একটি আরএফআইডি মেশিন তুলে দেন।

পরে হাইওয়ে পুলিশ মাদারীপুর রিজিয়নের অতিরিক্ত পুলিশ সুপার মো. সিরাজুল ইসলাম ও হাইওয়ে পুলিশ যশোর সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মোহাম্মদ ফরহাদের নেতৃত্বে এবং নওয়াপাড়া হাইওয়ে থানার ওসি মো. নজরুল ইসলাম, এসআই ওমর ফারুকসহ পুলিশ সদস্যদের সহযোগিতায় যশোর-খুলনা মহাসড়কের নওয়াপাড়া ও ফুলতলার শেষ সীমানা এলাকার মাঝামাঝি স্থানে নতুন মেশিনগুলো ব্যবহার করা হয়।

এ সময় রাসেল নামের যাত্রীবাহী গড়াই পরিবহনের (সাতক্ষীরা ব-১১-০০০৯) ফিটনেস মেয়াদোত্তীর্ণ হওয়ায় একটি মামলাও করা হয়। তাছাড়া চলাচলরত ট্রাক, প্রাইভেটকার ও মোটরসাইকেলসহ বিভিন্ন যানবাহনের গতি নির্ণয়, কাগজপত্র ও চালকদের মাঝে অ্যালকোহল ডিটেক্টর মেশিন ব্যবহার করে পরীক্ষা করা হয়।

দুই ঘণ্টাব্যাপী চলা এ অভিযানে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নওয়াপাড়া প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম মল্লিক, ৭১ টেলিভিশনের যশোর জেলা প্রতিনিধি এস এম ফরহাদ হোসেনসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকরা।






Related News

Comments are Closed