Main Menu

যশোরে সন্ত্রাসী ম্যানসেল বাহিনীর ক্যাডার নান্টুসহ ৫ উড়ন্ত ছিনতাইকারী আটক

হলিবিডি প্রতিনিধিঃ
যশোরে সন্ত্রাসী ম্যানসেল বাহিনীর ক্যাডার সঞ্জীব কুমার নান্টুসহ ৫ উড়ন্ত ছিনতাইকারীকে আটক করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। বুধবার রাতে শহর ও শহরতলীর বিভিন্নস্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ছিনতাই করা তিনটি মোটরসাইকেল ও একটি মোবাইল ফোনসেট উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার মামলা দিয়ে তাদেরকে সাতদিনের রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ করা হয়েছে।
বৃহস্পতিবার দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মোহাম্মদ তৌহিদুল ইসলাম এ তথ্য জানান। এসময় ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মারুফ আহম্মদ, পুলিশ পরিদর্শক আব্দুল্লাহ আল মামুন, এসআই সোলায়মান আক্কাস ও অরুন কুমার দাস প্রমুখ উপস্থিত ছিলেন।
আটককৃতরা হলো, শহরের ষষ্ঠীতলার দীপক কুমার দে’র ছেলে সঞ্জীব কুমার নান্টু, পশ্চিম বারান্দীপাড়ার অশোক দেবনাথের ছেলে অনুপ কুমার দেবনাথ, মালোপাড়ার মৃত তরিকুল ইসলামের ছেলে সাইফুল ইসলাম, সদর উপজেলার বাহাদুরপুর গ্রামের পশ্চিমপাড়ার ইকবাল হোসেন বাবুর ছেলে সিজান এবং একই গ্রামের তরিকুল ইসলামের ছেলে মোজাহিদুল ইসলাম সেতু।
অতিরিক্ত পুলিশ সুপার জানিয়েছেন, গত ৩১ অক্টোবর সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ডাক্তার আব্দুর রাজ্জাক মিউনিসিপ্যাল কলেজের সহকারী অধ্যাপক নওশাদ বানু মেয়েকে নিয়ে রিকশায় পুলিশ সুপারের কার্যালয়ের সামনে দিয়ে যাচ্ছিলেন। পথিমধ্যে ক্যাথলিক গির্জার সামনে পৌঁছানো মাত্র পেছন দিক থেকে আসা মোটরসাইকেলে উড়ন্ত ছিনতাইকারীরা তার হাতে থাকা ভেনেটি ব্যাগ ছিনিয়ে নিয়ে যায়। ওই ব্যাগের মধ্যে ব্যাংকের চেক বই, এটিএম কার্ড অফিসিয়াল কাগজপত্র ও ৫ হাজার টাকা ছিল। এবিষয়ে নওশাদ বানু কোতোয়ালি থানায় অভিযোগ করেন। ওই অভিযোগটি নিয়মিত মামলা হিসেবে রকর্ড করে থানা পুলিশ। বিষয়টি তদন্ত করেন জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। বুধবার রাতে শহরের বারান্দীপাড়া, উপশহর ও সদর উপজেলার বাহাদুরপুর গ্রামে অভিযান চালায় ডিবি পুলিশ। এ অভিযানে শহরের শীর্ষ সন্ত্রাসী ম্যানসেল বাহিনীর ক্যাডার সঞ্জীব কুমার নান্টুসহ ৫জনকে আটক করা হয়। বৃহস্পতিবার দুপুরে প্রেস কনফারেন্সের মাধ্যমে অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মোহাম্মদ তৌহিদুল বিষয়টি সাংবাদিকদের নিশ্চিত করেন। এদিনই আটককৃতদের সাত দিনের রিমান্ড চেয়ে আদালতে সোপর্দ করে পুলিশ।






Related News

Comments are Closed