Main Menu

যশোরে বন্দুকযুদ্ধে সন্ত্রাসী নিহত

হলিবিডি ডেস্কঃ যশোরে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ শিশির ঘোষ (৩২) নামে এক সন্ত্রাসী নিহত হয়েছে।

বুধবার (৭ আগস্ট) ভোরে যশোর পুলেরহাট-রাজগঞ্জ সড়কের সদর উপজেলার মাহিদিয়ার কাবুলের ইটভাটা এলাকায় এ ঘটনা ঘটে। নিহত শিশির ঘোষ যশোর শহরের ষষ্ঠীতলা পাড়ার নিত্য ঘোষের ছেলে।

যশোর কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান বাংলানিউজকে বলেন, মঙ্গলবার (৬ আগস্ট) দিনগত রাতে চারটি ককটেলসহ ১৭ মামলার আসামি শিশিরকে গ্রেফতার করে পুলিশ। পরে তার প্রাথমিক স্বীকারোক্তিতে দেওয়া তথ্য অনুযায়ী ডিবি ও থানা পুলিশ শিশিরকে সঙ্গে নিয়ে অস্ত্র-গুলি উদ্ধারে যায়।

একপর্যায়ে মাহিদিয়ার কাবুলের ইটভাটা এলাকায় গেলে ওৎ পেতে থাকা সন্ত্রাসীরা পুলিশের গাড়িকে লক্ষ্য করে কয়েক রাউন্ড গুলি ছোড়ে। এ সময় পুলিশ গাড়ি থেকে নামলে শিশির দৌড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করেন। আত্মরক্ষার্থে পুলিশ দু’ রাউন্ড গুলি ছোড়ে। একপর্যায়ে ঘটনাস্থলে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকতে দেখে শিশিরকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিলে জরুরি বিভাগের চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

পুলিশের দাবি, ঘটনাস্থল থেকে একটি ওয়ান শুটারগান ও দুই রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে।

ওসি আরও জানান, নিহত শিশিরের বিরুদ্ধে ১৭টি মামলা রয়েছে। এরমধ্যে ৪টি হত্যা, ৫টি অস্ত্র, ৪টি বিস্ফোরক এবং ৪টি অন্যান্য মামলা রয়েছে।

এদিকে, নিহতের কাকা সুনীল ঘোষ বলেন, শিশিরের নামে কোনো মামলা বা ওয়ারেন্ট ছিল না। তাকে ডিবি পুলিশ ধরে নিয়ে গিয়েছিল। আমি রাতে ডিবি ওসিকে ফোন করেছিলাম, তিনি আমাকে বলেছিলেন কিছু হবে না। জিজ্ঞাসবাদের জন্য এনেছি, ছেড়ে দেবো। কিন্ত সকালে মরদেহ পেলাম।আমি মামলা করবো। শিশিরকে ধরে নিয়ে খুন করা হয়েছে।

পুলিশের বিরুদ্ধে অভিযোগের বিষয়ে ওসি মনিরুজ্জামন বলেন, বিষয়টি আমার জানা নেই।






Related News

Comments are Closed