Main Menu

মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত ২

হলিবিডি ডেস্ক : দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুই আরোহী নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন আরও এক আরোহী। বুধবার (৫ জুন) রাত আটটায় বাগেরহাট-পিরোজপুর সড়কের মোরেলগঞ্জ উপজেলার মহিষপুরা এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

আহত মোটরসাইকেল আরোহী রহিম শেখকে (২৬) আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতরা হলেন, পিরোজপুর পৌরসভার কুমারখালী এলাকার মহাদেব সাহার ছেলে স্বপন সাহা (২৬), একই এলাকার আবজাল খানের ছেলে শাওন খান (২৭)। এদের মধ্যে স্বপন সাহা ঢাকার একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করতেন। ঈদের ছুটিতে বাড়িতে এসেছিলেন।

স্থানীয় প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে মোরেলগঞ্জ উপজেলার মহিষপুরা পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই মো. রাজেত আলী রাত নয়টার বলেন, বুধবার রাত আটটা নাগাদ পার্শবর্তী পিরোজপুর থেকে বাগেরহাটের উদ্দেশ্যে ছেড়ে আসা একটি মোটরসাইকেল ঘটনাস্থলে পৌঁছে বিপরীত দিক থেকে আসা অপর একটি মোটরসাইকেলের মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে পিরোজপুর থেকে আসা তিন সাইকেল আরোহী রাস্তার উপর পড়ে যায়।

এতে তিন আরোহীর মধ্যে একজন ঘটনাস্থলেই নিহত হন। আহত অপর দুই আরোহীকে পার্শ্ববর্তী পিরোজপুর জেনারেল হাসপাতালে নিয়ে গেলে আরেকজনকে চিকিৎসক মৃত ঘোষণা করেন। গুরুতর আহত আরোহী রহিমকে পিরোজপুরে প্রাথমিক চিকিৎসা দিয়ে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।






Related News

Comments are Closed