Main Menu

মাদক সেবনের দায়ে যুবলীগ নেতাসহ ৬ জনের কারাদণ্ড

হলিবিডি প্রতিনিধিঃ
কুষ্টিয়ায় স্কুলে মাদক সেবনের দায়ে হাটশ হরিপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আলম উদ্দিন (৪১) সহ ৬ জনকে তিন মাস করে কারাদণ্ড ও ৫শ’ টাকা করে অর্থদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

শনিবার রাত ৯টার দিকে সদর উপজেলার হরিপুর গ্রামের কাবিল উদ্দিন কিন্ডারগার্টেন স্কুলে পরিচালিত ভ্রাম্যমাণ আদালতের বিচারক ছিলেন সদর উপজেলার নির্বাহী অফিসার জুবায়ের হোসেন চৌধুরী।

দণ্ডপ্রাপ্তরা হলেন, সদর উপজেলার হাটশ হরিপুর ইউনিয়নের হরিপুর গ্রামের মোসলেম উদ্দিনের ছেলে ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আলম উদ্দিন (৪১), একই গ্রামের শুকুর শেখের ছেলে কালাম শেখ (৪১), তক্কেল উদ্দিনের ছেলে আনারুল (৩৮), আলাউদ্দিনের ছেলে সাইদুল ইসলাম (৪৪), মৃত কামাল উদ্দিনের ছেলে ইয়ারুল ইসলাম (৪০) ও মতিউর রহমানের ছেলে মাসুদ (৩০)।

ভ্রাম্যমাণ আদালতের হাকিম সদর উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জুবায়ের হোসেন চৌধুরী জানান, হাটশ হরিপুর কাবিল উদ্দিন কিন্ডারগার্টেন স্কুলে প্রতি রাতে মাদকের আসর বসে এমন সংবাদের ভিত্তিতে সেখান অভিযান চালিয়ে হাতেনাতে ছয় মাদকসেবীকে আটক করা হয়। পরে তারা দোষ স্বীকার করলে প্রত্যেককে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে তিন মাস করে বিনাশ্রম কারাদণ্ড ও ৫শ’ টাকা করে অর্থদণ্ড দেওয়া হয়।






Related News

Comments are Closed