মন্ত্রীপরিষদে সিলেটের পাঁচ কৃতি সন্তান; মন্ত্রীপরিষদকে তাজুল লস্করের অভিনন্দন

প্রকাশিত হয়েছে : ৮:২৯:৩২,অপরাহ্ন ০৮ জানুয়ারি ২০১৯ | সংবাদটি ১১৯ বার পঠিত

হাফিজুল ইসলাম লস্কর, সিলেট :: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সারাদেশে বিপুলভোটে নিরঙ্কুশভাবে জয়লাভ করে টানা তৃতীয়বারের মতো সরকার গঠন করে মুক্তিযোদ্ধের পক্ষের শক্তি বাংলাদেশ আওয়ামীলীগ।

শেখ হাসিনার নেতৃত্বাধীন ৪৭ সদস্যের নতুন মন্ত্রীসভায় তারুন্যের জয়জয়কার। নতুন মন্ত্রীসভায় স্থান পেয়েছেন সিলেট-১ আসনের নবনির্বাচিত সংসদ সদস্য ড. এ কে আব্দুল মোমেন, সিলেট বিভাগের সুনামগঞ্জ-৩ আসনের নির্বাচিত সংসদ সদস্য এম. এ. মান্নান, সিলেটের মৌলভীবাজার-১ আসনের সংসদ সদস্য মোঃ শাহাব উদ্দিন, সিলেট-৪ আসনের সংসদ সদস্য ইমরান আহমদ, সিলেটের হবিগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য মাহবুব আলী।

পররাষ্ট্র মন্ত্রী মনোনীত হয়েছেন সিলেটের কৃতী সন্তান ড. এ কে আব্দুল মোমেন, পরিকল্পনা মন্ত্রী মনোনীত হয়েছেন এম. এ. মান্নান, পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী হয়েছেন মোঃ শাহাব উদ্দিন, প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান প্রতিমন্ত্রী হয়েছেন ইমরান আহমদ, বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী হয়েছেন মাহবুব আলী। মন্ত্রীপরিষদে স্থান পাওয়ায় সিলেটের এই পাঁচ কৃতি সন্তানকে প্রাণঢালা অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন সিলেট জেলা ছাত্রলীগের সাবেক ক্রীড়া বিষয়ক সম্পাদক, সিলেট জেলা স্বেচ্ছাসেবক লীগের কার্যনির্বাহী সদস্য ও হলিবিডি টুয়েন্টিফোর ডটকম’র উপদেষ্টা তাজুল ইসলাম লস্কর।

তাজুল ইসলাম লস্কর তার শুভেচ্ছা বার্তায় বলেন, প্রবাসী অধ্যূষিত সিলেট অঞ্চলের প্রতিনিধি হিসেবে ড. এ কে আব্দুল মোমেন পররাষ্ট্র মন্ত্রীর দায়িত্ব পাওয়ায় প্রবাসী তথা সিলেটের জনগণের অভূতপূর্ব কল্যাণ সাধিত হবে, সেই সাথে সিলেটে প্রবাসী বিনিয়োগ বৃদ্ধি পাবে। তিনি আশাবাদ ব্যক্ত করেন নবনির্বাচিত মন্ত্রী পরিষদ দেশে ব্যবসা বান্ধব পরিবেশ সৃষ্টি, ব্যবসা-বাণিজ্যের উন্নয়ন ও ব্যবসায়ীদের কল্যাণে কাজ করে যাবেন। সেই সাথে অর্থনৈতিক দিক থেকে দেশের সম্ভাবনাময় সিলেট অঞ্চলের পর্যটন ও শিল্প খাতের উন্নয়নে বর্তমান সরকার বিশেষ নজর দিবেন বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

About loskor @loskor

https://gnogle.ru/project/edit/102
WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com