Main Menu

মন্ত্রীকে বরণ করতে গিয়ে না ফেরার দেশে ছাত্রলীগ নেতা

হলিবিডি প্রতিনিধিঃ : ময়মনসিংহের ত্রিশাল উপজেলায় সড়ক দুর্ঘটনায় জাতীয় কবি কাজী নজরুল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ও বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক সাজ্জাদ হোসেন সুফল (২৫) নিহত হয়েছেন।

মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হককে মোটরসাইকেলবহর নিয়ে স্বাগত জানাতে গিয়ে মঙ্গলবার বিকেলে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ত্রিশাল নওধার জিরো পয়েন্টে দুর্ঘটনায় প্রাণ হারান তিনি।

গতকাল বিকেলে দুর্ঘটনার পর ময়মনসিংহ মেডিকের কলেজ (মমেক) হাসপাতালে সন্ধ্যায় চিকিৎসাধীন অবস্থায় মারা যান সুফল। নিহত সাজ্জাদ হোসেন সুফল জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের হিউম্যান রিসোর্স ম্যানেজমেন্ট বিভাগের ছাত্র এবং উপজেলার মঠবাড়ি ইউনিয়নের সাবেক ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্বা আব্দুল মতিনের ছেলে। বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক ও উপজেলা ছাত্রলীগের বিভাগীয় উপ-সম্পাদক ছিলেন তিনি।

বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি নজরুল ইসলাম বাবু বলেন, মঙ্গলবার বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদতবার্ষিকী ও জাতীয় শোক দিবসের আয়োজন করে বিশ্ববিদ্যালয়ের নীল দল। অনুষ্ঠানের প্রধান অতিথি মুক্তিযোদ্ধাবিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হককে মোটরসাইকেলবহর নিয়ে স্বাগত জানাতে গিয়ে মোটরসাইকেল থেকে পড়ে মাথায় আঘাত পেয়ে গুরুতর আহত হন। সহকর্মীরা ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় আইসিইউতে ভর্তি করা হয়। সন্ধ্যায় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ত্রিশাল থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) আব্দুল কাইয়ুম বলেন, পরিবারের ইচ্ছা অনুযায়ী মরদেহ ময়নাতদন্ত ছাড়াই হস্তান্তর করা হয়েছে। সুফল জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের হিউম্যান রিসোর্স ম্যানেজমেন্ট বিভাগ থেকে বিবিএ পরীক্ষা শেষ করে ইন্টার্ন করছিলেন। কবি নজরুল বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক ছিলেন সুফল।






Related News

Comments are Closed