Main Menu

ভারতের কাছে বাংলাদেশ কি পেয়েছে প্রশ্ন ফখরুল ইসলাম আলমগীরের

হলিবিডি ডেস্কঃ সরকার ভারতের সঙ্গে ভালো সম্পর্ক দাবি করলেও দেশের হিস্যা আজ পর্যন্ত পূরণ করতে পারেনি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার দাবি ভারতের সঙ্গে সবচেয়ে ভালো সম্পর্ক। কিন্তু ভারত আমাদের দেশ থেকে সব সুবিধা পেলেও বাংলাদেশ কি পেয়েছে? বলে প্রশ্ন করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

রোববার সন্ধ্যায় ঠাকুরগাঁওয়ের রুহিয়া থানার একটি হাসকিং মিলচাতালে বিএনপি আয়োজিত এক কর্মিসভায় এসব কথা বলেন মির্জা ফখরুল।

তিনি বলেন, অভিন্ন নদীর পানি সংকট আজও দূর হয়নি।

বিজিবি-বিএসএফের প্রধানের বৈঠকের প্রসঙ্গ তুলে সীমান্তে দুর্ঘটনা বা অনাকাঙ্ক্ষিত মৃত্যুর কথা উল্লেখ করলেও মির্জা ফখরুল দাবি করে বলেন, সীমান্তে বাংলাদেশিদের গুলি করে হত্যা করা হচ্ছে। দেশে আইন আছে। এই হত্যাকাণ্ড বন্ধ করতে হবে।

রুহিয়া থানা বিএনপির সভাপতি আনছারুল হকের সভাপতিত্বে এ কর্মিসভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমান, সাধারণ সম্পাদক মির্জা ফয়সল আমিন, সুলতানুল হক ফেরদৌস নম্র চৌধুরী প্রমুখ।

কর্মিসভায় বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর আরও বলেন, বর্তমান সংসদ অবৈধ সংসদ, জনগণের ভোটে নির্বাচিত হয়নি, জনগণের ভোট ডাকাতি করেছে। দুর্ভাগ্য আমাদের যে, আমরা জনগণের অধিকার রক্ষা করতে পারিনি।

তিনি বলেন, আজকের এই অবৈধ সরকার শুধু ভাবে কীভাবে নিজেদের পকেট ভরা যায়। তা নিয়ে ব্যতিব্যস্ত। ধানের দাম নেই, কৃষক হাহাকার করছে। কেন এই অবস্থা? এই সরকার কৃষকদের কথা ভাবে না, জনগণেরও কথা ভাবে না। যদি ভাব তো তা হলে কৃষক এভাবে হাহাকার করত না।

ফখরুল দলীয় নেতাকর্মীদের ধৈর্য ধরার আহ্বান জানিয়ে বলেন, দেশের গণতন্ত্র রক্ষায় লড়ে যেতে হবে। একদিন অবশ্যই বিজয় হবেই।






Related News

Comments are Closed