Main Menu

বড়লেখায় নলকুপে বিষ প্রয়োগ করে ইউপি সদস্যসহ পরিবারকে হত্যা চেষ্টা!

হলিবিডি প্রতিনিধিঃ
বড়লেখা সদর ইউনিয়নের সাবেক ভারপ্রাপ্ত ইউপি চেয়ারম্যান ও বর্তমান ৮ নং ওয়ার্ড মেম্বার সৈয়দ লুৎফুর রহমানসহ তার পরিবারের সদস্যদের নলকুপে বিষ প্রয়োগ করে হত্যার চেষ্টা চালিয়েছে অজ্ঞাত দুর্বৃত্তরা। মঙ্গলবার রাতে এঘটনা ঘটে। তবে সৌভাগ্য বশত রাতেই বিষয়টি টের পাওয়ায় পরিবারটি রক্ষা পায়। এব্যাপারে সৈয়দ লুৎফুর রহমান রাতেই থানায় লিখিত অভিযোগ করেছেন।

অভিযোগ সুত্রে জানা গেছে, বড়লেখা সদর ইউপির সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও বর্তমান ৮ নং ওয়ার্ড মেম্বার সৈয়দ লুৎফুর রহমানের বাড়ি ইউপির অর্ন্তগত বিওসি কেছরীগুল (ডিমাই) গ্রামে। তিনি মা, ভাই-বোন ও স্ত্রী-সন্তান নিয়ে একত্রে বসবাস করেন। বাড়ির পিছনে একটি নলকুপ রয়েছে। এ নলকুপের পানি পানসহ ও পরিবারের সকল কাজে ব্যবহার করে থাকেন। মঙ্গলবার রাতে কে বা কাহারা নলকুপে কীটনাশক জাতীয় বিষ ঢেলে রাখে। যাতে পানি পান করলেই বাড়ির লোকজন মারা যায়। কিন্তু সৌভাগ্যবশত রাতেই পানি আনতে গিয়ে সৈয়দ লুৎফুর রহমানের ছোটভাই মাহফুজুর রহমানের নাকে বিষাক্ত গন্ধ লাগে এবং পানির রঙ দুধের মতো সাদা দেখে বাড়ির সবাইকে অবগত করেন। পরে অন্যান্য সদস্যরা গিয়ে নিশ্চিত হন কেউ বিষ ঢেলে দিয়েছে। পানির নমুনা সংরক্ষণ করে রাতেই থানায় লিখিত অভিযোগ করেন সাবেক ইউপি চেয়ারম্যান সৈয়দ লুৎফুর রহমান।

অভিযোগের তদন্ত কর্মকর্তা থানার এসআই সুব্রত কুমার দাস জানান, বুধবার দুপুরে তিনি ঘটনাস্থল পরিদর্শন করেছেন। নলকুপের পানিতে এখনো বিষাক্ত গন্ধ পাওয়া যাচ্ছে। তিনি পানির নমুনা সংগ্রহ করেছেন। এব্যাপারে তদন্ত চলছে।






Comments are Closed