বিয়ে পণ্ড করে কনেকে অপহরণকালে অস্ত্রসহ আটক ৩

প্রকাশিত হয়েছে : ৫:৪৩:০৩,অপরাহ্ন ১২ জুন ২০১৯ | সংবাদটি ২২ বার পঠিত

হলিবিডি ডেস্কঃ বিকেলে বিয়ে পণ্ড করে রাতে কনেকে অপহরণ করতে গিয়ে অস্ত্রসহ পুলিশের হাতে আটক হয়েছেন অপহরণ দলের তিন সদস্য। মঙ্গলবার রাতে পাবনা ঈশ্বরদীর সলিমপুর ইউনিয়নের মিরকামারী মুন্নার মোড় সংলগ্ন ঘন্টু প্রামাণিকের ছেলে সান্টু প্রামাণিকের বাড়িতে এই ঘটনাটি ঘটেছে।

আটককৃতরা হলেন- একই এলাকার কোলেরকান্দি বটতলা এলাকার আইয়ুব কাজীর ছেলে আশিকুর রহমান (২৬), মঞ্জুর রহমানের ছেলে সোহরাব হোসেন নাসিম (২৪) ও চরমিরকামারী গ্রামের মন্টু প্রামাণিকের ছেলে শামসুল হক (২৬)। পুলিশ আটককৃতদের মধ্যে আশিকুর রহমানের নিকট থেকে এক রাউন্ড গুলি ভর্তি একটি বিদেশি পিস্তল উদ্ধার করে।

রূপপুর পারমাণবিক বিদ্যুৎ শক্তি প্রকল্পের ক্যাম্প পুলিশের ইনচার্জ (উপ-পরিদর্শক) বিকাশ চক্রবর্তি কালের কণ্ঠকে জানান, আজ মিরকামারী মুন্নার মোড় এলাকার সান্টু প্রামাণিকের মেয়ের বিয়ের হওয়ার কথা ছিল। বিকেলে কে বা কারা ওই বিয়েটি পণ্ড করে দেয়। সন্ধ্যার পরে অজ্ঞাত ৮/১০ জনের একটি দল সান্টুর বাড়িতে সামনে অবস্থান নেয়।

এই দলের তিনজন বাড়ির মধ্যে প্রবেশ করে সান্টুর নাম ধরে ডাকাডাকিসহ গুলি করার হুমকি প্রদান করে। বিয়ের কনেকে অপহরণের চেষ্টাকালে বাড়ির লোকজনের ডাক চিৎকারে আশেপাশের লোকজন ঘটনাস্থলে এসে তাদের আটক করে। খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে যাওয়া হয়। তখন বাড়ির বাইরে থাকা অপহরণকারীরা পালিয়ে গেলেও ভেতরে থাকা তিনজনকে আটক করা হয়।

তাদের নিকট থেকে এক রাউন্ড গুলি, ম্যাগজিনসহ একটি বিদেশি পিস্তল উদ্ধার করা হয়।
ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) বাহাউদ্দিন ফারুকী ঘটনার সত্যতা নিশ্চিত করে কালের কণ্ঠকে জানান, আটককৃতদের বিরুদ্ধে অস্ত্র ও অপহরণ আইনে মামলা দায়ের করা হবে।

About rezwan rezwan

https://gnogle.ru/project/edit/102
WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com