Main Menu

বিশ্বনাথ উপজেলাবাসীকে ঈদুল আজহার শুভেচ্ছা ও অভিনন্দন। ।এডঃ গিয়াস উদ্দিন আহমদ

হলিবিডি প্রতিনিধিঃ বিশ্বনাথ উপজেলাবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন উপজেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক বিশিষ্ট আইনজীবী হলিবিডি মিডিয়া আইন বিষয়ক উপদেষ্টা সমাজসেবক এ‌্যাডভোকেট গিয়াস উদ্দিন আহমদ।

এক শুভেচ্ছা বার্তায় বলেন, ‘আত্মত্যাগ এবং মহান আল্লাহ’র প্রেমে আত্মসমর্পণের বার্তা নিয়ে আসে পবিত্র ঈদুুল আজহা। প্রতিকী পশু কোরবানি দিয়ে মানুষের ভেতরের পাশবিক উপসর্গ নির্মূলের ঐশী আবাহনে ফিরে এসেছে পবিত্র ঈদুল আজহা। আল্লাহর সন্তুষ্টির জন্য নিজেকে বিলীন করে দেয়া এবং আত্মত্যাগে সমর্পিত হওয়ার মাধ্যমে আমাদের নিজ নিজ অবস্থান থেকে জনকল্যাণমুখী কর্মকান্ডে অংশ নিতে হবে। বিভেদ বৈষম্যহীন এক সুখী-সমৃদ্ধ ও শান্তিপূর্ণ উপজেলা গড়ার লক্ষ্যে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে’।

তিনি বলেন, নিজের সবচেয়ে প্রিয় বস্তু আল্লাহর নির্দেশে কোরবানি তথা বিসর্জন দেয়াই ঈদুল আজহার দর্শন। এই মর্মবাণী অন্তরে ধারণ করে কোরবানীর পশুর বর্জ্য যত্রতত্র না ফেলে নির্ধারিত স্থানে ফেলার অনুরোধ জানিয়ে বলেন, কোরবানীর পশুর বর্জ্য ২৪ ঘন্টার মধ্যে অপসারণ করতে উপজেলা কর্মকর্তার প্রতি অনুরোধ রহিল।

তিনি বলেন, কোরবানীর পশুর বর্জ্য আশেপাশের পরিবেশ যাতে দূষিত না করে এবং প্রতিবেশীর কোন অসুবিধা না হয় সেজন্য সদয় দৃষ্টি রাখতেও অনুরোধ করেন তিনি। এছাড়া ডেঙ্গু মশা নিধনকল্পে আপনার চারপাশ পরিস্কার-পরিচ্ছন্ন রাখারও আহবান জানান এটা সকলের সহযোগিতা কামনা করছি।

এক শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, পবিত্র ঈদুল আযহা ত্যাগের মহিমার এক অনন্য দৃষ্টান্ত। কোরবানির মধ্য দিয়ে আল্লাহর প্রতি ত্যাগের মহান আদর্শ স্থাপিত হয়। আসুন, আমরা সকলে পবিত্র ঈদুল-আযহার ত্যাগের শিক্ষাকে অন্তরে ধারণ করে নিজ নিজ অবস্থান থেকে জনকল্যাণমুখী কাজে অংশ গ্রহণ করি এবং বৈষম্যহীন সুখী, সমৃদ্ধ ও শান্তিপূর্ণ বাংলাদেশ গড়ে তুলি। প্রতিবারের মতো এবারও কোরবানির ঈদ ধনী-গরিব নির্বিশেষে সকলের জীবনে আনন্দের বার্তা বয়ে আনুক -এ প্রত্যাশা সবাইকে ঈদ মোবারক






Related News

Comments are Closed