বিশ্বকাপে ২৪ সদস্যের ধারাভাষ্যকারের তালিকায় আতাহার আলী খান

প্রকাশিত হয়েছে : ৬:০০:২৮,অপরাহ্ন ১৮ মে ২০১৯ | সংবাদটি ২৬ বার পঠিত

হলিবিডি ডেস্ক
আগামী ৩০ মে ইংল্যান্ড এ্যান্ড ওয়েলসে শুরু হতে যাওয়া বিশ্বকাপকে সামনে রেখে ২৪ সদস্যের ধারাভাষ্যকারের তালিকা প্রকাশ করেছে আইসিসি। বিশ্বকাপের গত আসরে ধারাভাষ্য দিয়ছেন ৮ জন। এবার সেই তালিকা বর্ধিত করে রাখা হয়েছে ২৪ জনকে। আলোচিত ওই তালিকায় জায়গা পেয়েছেন বাংলাদেশের সাবেক অধিনায়ক ও ধারাভাষ্যকার আতহার আলী খান।
এছাড়া ভারতের সাবেক অধিনায়ক সৌরভ গাঙ্গুলী ও পাকিস্তানের সাবেক অধিনায়ক ওয়াসিম আকরামদের মতো কিংবদন্তিরা এবারের বিশ্বকাপে ধারাভাষ্য দেবেন। ক্রিকেট থেকে অবসরে যাওয়ার পর থেকেই ধারাভাষ্য পেশায় জড়িয়ে গেছেন আতহার আলী। সাম্প্রতিক বছরগুলোতে বাংলাদেশ দলের ম্যাচে ধারাভাষ্য দিয়েছেন আতহার আলী।
শুক্রবার আতহার আলী বলেন, এবারই প্রথম নয়, এর আগে ২০০৭, ২০১১ এবং ২০১৪ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপে ধারাভাষ্য দিয়েছি। সবশেষ ২০১৫ সালের বিশ্বকাপে ধারাভাষ্যকারের তালিকায় ছিলেন না বাংলাদেশের এই সাবেক তারকা ক্রিকেটার। তবে এবার ইংল্যান্ডে অনুষ্ঠিতব্য বিশ্বকাপে আছেন বাংলাদেশ সেরা এই ধারাভাষ্যকার। সবশেষ ২০১৭ সালের চ্যাম্পিয়ন্স ট্রফিতেও ধারভাষ্য দিয়েছেন আতহার আলী।
ইংল্যান্ড বিশ্বকাপে ধারভাষ্যকার হিসেবে যারা আছেন : আতহার আলী খান, সৌরভ গাঙ্গুলি, ওয়াসিম আকরাম, কুমার সাঙ্গাকারা, গ্রায়েম স্মিথ, নাসের হুসেইন, রমিজ রাজা, মাইকেল ক্লার্ক। ইয়ান বিশপ, সাইমন ডুল, পমি এম্বাংগওয়া, সঞ্জয় মাঞ্জরেকার, মেলানি জোন্স, মাইকেল স্লেটার, হার্শা ভোগলে, এলিসন মিচেল, মার্ক নিকোলাস, ব্রেন্ডন ম্যাককালাম, শন পলক, ইশা গুহা, ইয়ান ওয়ার্ড, মাইকেল হোল্ডিং, মাইকেল এথারটন ও ইয়ান স্মিথ।

About rezwan rezwan

https://gnogle.ru/project/edit/102
WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com