Main Menu

বাগেরহাটে ১০৩ টাকায় পুলিশে চাকরি পেল ৩১ জন

হলিবিডি ডেস্কঃ
বাগেরহাটে ১০৩ টাকায় পুলিশের চাকরি পেয়েছে ৩১ জন। কোন ধরণের ঘুষ বা অনৈতিক সুবিধা ছাড়াই পুলিশে নিয়োগ পান তারা। সোমবার (৮ জুলাই) নিয়োগ পরীক্ষার ফল ঘোষণার অনুষ্ঠানে এ তথ্য দেন পুলিশ সুপার পংঙ্কজ চন্দ্র রায়।
এর আগে গত ২০ জুন সাংবাদিকদের সঙ্গে এক মতবিনিময় সভায়, বিনা পয়সায় পুলিশে নিয়োগ দেওয়া হবে বলে জানিয়েছেন তিনি। এ সময় তিনি সরকার নির্ধারিত ১০০ টাকার ব্যাংক ড্রাফট ও ৩ টাকা মূল্যের ফরমে আবেদন করতে বলেন নিয়োগ প্রত্যাশীদের। পাশাপাশি তিনি নিয়োগ প্রক্রিয়ায় ঘুষ ও অনৈতিক সুবিধা দিয়ে চাকরির প্রলোভন দেওয়া দালালদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া ঘোষণা দেন তিনি। সেই অনুযায়ী ১০৩ টাকায় বাগেরহাটে পুলিশে চাকরি পেয়েছেন ৩১ জন।
জেলা পুলিশ সূত্র জানায়, বাংলাদেশ পুলিশের ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) পদে যাচাই-বাছাই শেষে লিখিত পরীক্ষায় অংশ গ্রহণের জন্য ৩৮৬ জনকে প্রাথমিকভাবে মনোনীত করা হয়। লিখিত পরিক্ষার উত্তরপত্র মূল্যায়ন শেষে ১১৩ জনকে মৌখিক পরীক্ষার জন্য নির্বাচিত করা হয়। পরে মৌখিক পরীক্ষা শেষে সাধারণ কোটায় ১৪ জন, মুক্তিযোদ্ধা কোটায় ৬ জন, পুলিশ পোষ্য কোটায় ২ জন ও ৯ জন নারীসহ মোট ৩১ জনকে চাকরি দেওয়া হয়।






Related News

Comments are Closed