Main Menu

বাগেরহাটে সরকারের ৩৩৩ কল সেন্টার বিষয়ে জেলা প্রশাসনের প্রেস কনফারেন্স

হলিবিডি প্রতিনিধিঃ বাগেরহাটে সরকারের ৩৩৩ কলসেন্টারে কল করলেই ঘরে বসে সরকারী তথ্য ও সকল নাগরিক সেবা পাবে।সরকারের এই প্রয়াস কে মাঠ পর্যায়ে পৌঁছে দেয়ার প্রচারনায় বাগেরহাট জেলায় কর্মরত সকল সাংবাদিকদের সাথে প্রেস কনফারেন্স করেছে জেলা প্রশাসন। প্রেস কনফারেন্সে বাগেরহাট জেলা সদরসহ সকল উপজেলায় কর্মরত প্রিন্ট ও ইলেকটনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।
শনিবার দুপুরে বাগেরহাটের জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত প্রেস কনফারেন্সে জেলা প্রশাসক মো. মামুনুর রশীদ জানান, সাধারন মানুষ সরকারের সকল মন্ত্রনালয়ের সেবা পেতে ৩৩৩ কল সেন্টারে ফোন করলে দ্রুত সেবা পাবেন। সরকারের এই কল সেন্টার চালুর পর থেকে ৩০ জুন পর্যন্ত বাগেরহাট জেলার ১৫ হাজার ৪৪২ জন নারী-পুরুষ এই সেবা গ্রহন করেছে। বাগেরহাটের জেলার সকল মানুষ যাতে দ্রুত এই ৩৩৩ কল সেন্টারে ফোন করে তাদের কাংখিত সেবা পাওয়ার বিষয়টি জানতে পারে সেজন্য এই প্রেস কনফারেন্স বলে জানান জেলা প্রশাসক।
প্রেস কনফারেন্সে ৩৩৩ কল সেন্টার বিষয়ে জানতে বিভিন্ন বিষয়ে প্রশ্ন রাখেন, বাগেরহাট প্রেসক্লাব সভাপতি আহাদ উদ্দিন হায়দার, সাধারন সম্পাদক আব্দুল বাকী তালুকদার, মো. শাহআলম টুকু,ইসরাত জাহান, মো. ইয়ামিন আলী,ইসমাইল হোসেন লিটনসহ সকল উপজেলা আসা সাংবাদিকবৃন্দ। এ সময় সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন জেলা প্রশাসক।






Related News

Comments are Closed