এই মাত্র পাওয়া খবর
|
সর্বশেষ
জাতিসংঘের কাছে ৯২০মিলিয়ন ডলার আর্থিক সহায়তা চায় বাংলাদেশ         দেশকে এগিয়ে নিয়ে যেতে নতুন প্রজন্মকে এগিয়ে আসতে হবে         রাতভর বোমাতঙ্ক সকালে মিললো বেগুন আতঙ্কে ক্যাম্পাস         আজ ইজতেমার মাঠে সর্বকালের স্বরনীয় জুম্মার জামাতে লক্ষ লক্ষ মুসল্লী ।।         ভাষা আন্দোলনেও বঙ্গবন্ধুর অবদানকে মুছে ফেলা হয়েছিল         দুইমাসের মধ্যে পাঁচ হাজার ডাক্তার নিয়োগ: স্বাস্থ্যমন্ত্রী         জামায়াত থেকে ব্যারিস্টার রাজ্জাকের পদত্যাগ         ঠাকুরগাঁও বিজিবি এলাকাবাসী সাথে সংঘর্ষে নিহত ৪জন         The Insider Secrets for Hello World         বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানে অভিন্ন পদ্ধতিতে শিক্ষক ও কর্মচারী নিয়োগ দেওয়ার নির্দেশ দিয়েছেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি।         দুর্নীতিবাজ দুদকের দুর্নীতিবাজ আইনজীবী মোশারফ হোসেন কাজল         দেশের অর্থনৈতিক অবস্থা ভালো থাকলে বিনা খরচে হজ্বে সুযোগ দিতাম।।ইমরান খান। ।         রাজধানী সোহরাওয়ার্দী হাসপাতালে আগুন         বিশ্বনাথে নুনু মিয়ার সমর্থনে অলংকারী ইউনিয়ন আ’লীগের যৌথ কর্মীসভা         তিন বাংলাদেশি বিপিএল তারকার বোলিং অবৈধ। ।বিসিবি।।।।        

বাংলাদেশ এসোসিয়েশন ইন স্পেনের নতুন কমিটির কাছে দায়িত্ব হস্তান্তর।

প্রকাশিত হয়েছে : ৫:২৬:৪২,অপরাহ্ন ৩১ জানুয়ারি ২০১৯ | সংবাদটি ১১৯ বার পঠিত

এমরান আহমেদ : স্পেনের মাদ্রিদের একক প্রতিনিধিত্বকারী সংগঠন এসোসিয়েশন ইন স্পেনের নতুন কমিটির কাছে দায়িত্ব হস্তান্তর ও পরিচয় করে দেন নির্বাচন কমিশন ২৯ জানুয়ারী। বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্যে দিয়ে অনুষ্ঠিত এ সভায় নব নির্বাচিত কমিটিকে ফুলের শুভেচ্ছাও জানানো হয়।

যুগ্ম সচিব দবির তালুকদারের পরিচালনায় বাংলাদেশ এসোসিয়েশনে প্রধান নির্বাচন কমিশন খুরশেদ আলম মজুমদার এর সভাপতিত্বে এ সভায় প্রধান অতিথি ছিলেন .দূতাবাসের হেড অব চেন্সারি ও মিনিস্টার হারুন আল রাশিদ প্রথমেই পবিত্র কুরআন তেলওয়াত করেন ,মাওলানা আব্দুর রাজ্জাক।

 

পরে কমিশনার এস এম. মাসুদ নির্বাচিতদের প্রাপ্ত ভোটার সহ নাম ঘোষণা করেন ,কমিশনের সচিব দুলাল সাফা এসোসিয়েশনের আয় -ব্যয়ের হিসেবে তুলে ধরেন|

এসময় কমিশনারদের মধ্যে আরো বক্তব্য রাখেন ,গোলাম মোস্তফা জাহাঙ্গীর ,লুৎফুর রহমান ,ফজলে এলাহী ,বেলাল আহমেদ ,এ এই আমিন প্রমুখ |

 

প্রধান. নির্বাচন কমিশনার খুরশেদ আলম. মজুমদার আনুষ্ঠানিকভাবে এসোসিয়েশনের জরুরি কাগজ পত্র ,নব নির্বাচিত কমিটির সভাপতি কাজী এনায়েতুল..করিম তারেকের কাছে তুলে দেন |প্রধান অতিথি হারুন আল রাশিদ নতুন কমিটিকে স্বাগত জানিয়ে দূতাবাসের পক্ষ থেকে সব ধরণের সহযোগিতার আশ্বাস প্রধান করেন এবং প্রবাসীদের উন্নয়নে কাজ করার আহ্বান জানান |সভাপতির বক্তব্যে খুরশেদ আলম মজুমদার বলেন.. একটি উৎসব মুখর ,স্বতঃস্ফুর্ত মূলক নির্বাচন. উপহার দিতে সকল. প্রার্থী এবং ভোটারদের অভিনন্দন. ও কৃতজ্ঞতা জানান |তিনি বলেন.. আগামী দিনে এই নির্বাচন মাদ্রিদে দৃষ্টান্ত হয়ে থাকবে বলে অভিমত দেন |নবনির্বাচিত সভাপতি কাজী এনায়েতুল . করিম তারেক কমিউনিটির সকল কে সাথে নিয়ে এসোসিয়েশন. কে গণমুখী , আস্থা এবং নতুন. প্রজর্মের কাছে গ্রহযোগ্য করে তুলতে দৃয় প্রতিজ্ঞ সিনিয়র সহ সভাপতি আল আমিন বলেন.. .নির্বাচনে যারা অংশগ্রহণ করেছে .তাদের নিয়েই আমরা কমিউনিটির উন্নয়নে কাজ করবো |আগামী দুবছর প্রমান. করবো আপনাদের.. আমানত ,আমরার সঠিক এবং সুন্দরভাবে কাজে লাগিয়েছি |সহসভাপতি জহিরুল. ইসলাম. নয়ন বলেন..কমিউনিটির স্বার্থে এই পরিষদ ভূমিকা রাখবে দৃষ্টান্তমূলক ,সাধারণ সম্পাদক কামরুজ্জামান সুন্দর কথা ও কাজের মাধ্যমে প্রমান. করবো জনগণের রায় ছিল…সঠিক এবং ইনশাল্লাহ পাশে ছিলাম, পাশেই থাকবো |এছাড়া বক্তব্য রাখেন ,যুগ্ম সম্পাদক মোরশেদ আলম তাহের , মহিলা ও. শিশু বিষয়ক সম্পাদক সোহেলী শারমিন প্রমুখ |উল্লেক্ষ্য,গত ১৩ জানুয়ারী বাংলাদেশ এসোসিয়েশনের নির্বাচনে তারেক ,আল আমিন ,সুন্দর পরিষদ একটি বাদে সবকটি পদে জয়লাভ করে ।

 

About amran ahmod

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com