Main Menu

বঙ্গবন্ধুর জন্যই আজকের বাংলাদেশ- সালাম মূর্শেদী এমপি

হলিবিডি ডেস্কঃ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৪তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে খুলনা-৪ আসনের সংসদ সদস্য আব্দুস সালাম মূর্শেদী বলেছেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্যই আজকের বাংলাদেশ। যার কারণে আজ সবাই বড় ব্যবসায়ী, সচিব, সরকারি কর্মকর্তা, সেরা খেলোয়াড়, সেরা করদাতা। দেশ স্বাধীন না হলে এগুলো সম্ভব হতো না।
তিনি আরও বলেন, বঙ্গবন্ধু দেশের মানুষের জন্য কাজ করেছেন। নিজের জীবন বাজি রেখে দেশ স্বাধীন করতে যুদ্ধ করেছেন। ১৪ বছর কাটিয়েছেন জেলে। এত কিছুর পরেও ভুলে যাননি এ দেশের জনগণকে। কিন্তু এই দেশেই তাকে স্বপরিবারে হত্যা করা হয়। যা ইতিহাসের এক কালো অধ্যায়।

সাংসদ আব্দুস সালাম মূর্শেদী বৃহস্পতিবার খুলনা-৪ আসনের রূপসা, তেরখাদা ও দিঘলিয়ায় আয়োজিত শোক দিবসের আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানে এসব কথা বলেন। এর আগে তিনি বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মাল্যদান করে বিন¤্র শ্রদ্ধা প্রদর্শন করেন। একই সাথে অনুষ্ঠানের শুরুতে বঙ্গবন্ধু সহ সকল শহীদদের স্মরণে এক মিনিট নিরবতা পালন করেন। তিনি এই তিন উপজেলার প্রতিটিতে বঙ্গবন্ধুর ৪৪তম শাহাদাতবার্ষিকীকে স্মরণ রাখতে ৪৪টি করে ফলজ গাছ লাগানোর উদ্বোধন করেন।
বৃহস্পতিবার দিঘলিয়া উপজেলা প্রশাসন, উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ ও অঙ্গ সহযোগী সংগঠন, তেরখাদা উপজেলা আওয়ামী লীগ, রূপসা উপজেলার ২নং শ্রীফলতলা ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত শোক দিবসের অনুষ্ঠানসহ অন্যান্য অনুষ্ঠানে যোগদান করেন। এই অনুষ্ঠানে তার সহধর্মিনী সারমিন সালামও অতিথি হিসেবে যোগদান করেন।

এ সময় উপস্থিত ছিলেন খুলনা জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সরফুদ্দিন বিশ্বাস বাচ্চু, রূপসা উপজেলা চেয়ারম্যান কামাল উদ্দিন বাদশা, তেরখাদা উপজেলা চেয়ারম্যান শেখ শহিদুল ইসলাম, দিঘলিয়া উপজেলা চেয়ারম্যান শেখ মারুফুল ইসলাম, দিঘলিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি খান নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক মোল্লা আকরাম হোসেন, তেরখাদা উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলমগীর হোসেন, সাধারণ সম্পাদক অহিদুজ্জামান, রূপসা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সরদার আবুল কাশেম ডাবলুসহ দলীয় ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।






Related News

Comments are Closed