Main Menu

ফেঞ্চুগঞ্জ কল্যান সমিতির নির্বাচনে বিজয়ীদের শুভেচ্ছা জানিয়েছেন,আজিজুর রহমান মুক্তা

ফেঞ্চুগঞ্জ কল্যান সমিতির নির্বাচনে বিজয়ী নব নির্বাচিত নেতৃবৃন্দকে শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশ শিক্ষক সমিতি ফেঞ্চুগঞ্জ উপজেলা শাখার যুগ্ন সম্পাদক ও হাকালুকি হাওর ফাউন্ডেশন এর সাধারণ সম্পাদক এবং জমিরুন নেছা স্কুল এন্ড কলেজ এর সিনিয়র শিক্ষক আজিজুর রহমান মুক্তা।

তিনি এক শুভেচ্ছা বার্তায় বলেন ফেঞ্চুগঞ্জ কল্যান সমিতি যুক্তরাজ্যের নির্বাচনে ভোটারদের ভোটাধিকারের মাধ্যমে নির্বাচিত সকল নেতৃবৃন্দকে বাংলাদেশ শিক্ষক সমিতি ফেঞ্চুগঞ্জ উপজেলা শাখা ও হাকালুকি হাওর ফাউন্ডেশন এর পক্ষ থেকে প্রানঢালা অভিনন্দন রইলো। আমরা আশাবাদ ব্যক্ত করছি ফেঞ্চুগঞ্জের আর্তমানবতার সেবায় এবং শিক্ষার উন্নয়নে ফেঞ্চুগঞ্জ কল্যান সমিতি যুক্তরাজ্য অগ্রণী ভূমিকা পালন করবে। বিজয়ী এবং বিজিত উভয় প্যানেলের সমন্বয়ে ফেঞ্চুগঞ্জের কল্যানে কাজ করে যাবেন এটাই আমাদের প্রত্যাশা। একই সাথে যাদের সুদক্ষ পরিচালনায় সুষ্ঠু ভাবে নির্বাচন পরিচালিত হয়েছে তাদের প্রত্যেকের প্রতি রইলো আন্তরিক শুভেচ্ছা।

উল্লেখ্য, গত ১৫ই সেপ্টেম্বর (রোববার) যুক্তরাজ্যে বসবাসরত বাংলাদেশি কমিউনিটি ফেঞ্চুগঞ্জ কল্যান সমিতির নির্বাচন অনুষ্ঠিত হয়। এবং মুজিব, জাহাঙ্গীর, আলমগির প্যানেল জয়যুক্ত হয়।






Related News

Comments are Closed