Main Menu

ফেঞ্চুগঞ্জ কল্যাণ সমিতির নির্বাচন দুই প্যানেলই ফেঞ্চুগঞ্জের কল্যাণে বদ্ধপরিকর। রুকুনুজ্জামান চৌধুরী

শিক্ষা,চিকিৎসা, সংস্কৃতি, সামাজিক ও পারিবারিক ভাবে বিশেষ করে পিছিয়ে পড়া জনগোষ্ঠীর কল্যাণে যুগোপযোগী মেধা বিকাশে নতুন নতুন ক্ষেত্র বা প্লাটফরম তৈরিতে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ প্রণয়ন ও বাস্তবায়নে বিশ্বায়নের এ যুগে আলহামদুলিল্লাহ সরকারের পাশাপাশি দেশী ও বিদেশী অনেক বেসরকারি ও প্রবাসীদের নিয়ে গঠিত জনকল্যাণমুখী বিভিন্ন সংস্থা-ই কাজ করে যাচ্ছে।

এরি মধ্যে কল্যাণমুখী ও বহুমাত্রিক কাজের প্রতিযোগিতায় সততা ও সুনাম এর সাথে ধারাবাহিক ভাবে কাজ করছেন বা করে যাচ্ছেন আমার জানা পরিচিত এমন কয়েকটি অর্গানাইজেশন এর মধ্যে প্রশংসনীয় ভূমিকা রাখতে সক্ষম হয়েছে এই অর্গানাইজেশন, ফেঞ্চুগঞ্জ_কল্যাণ_সমিতি_ইউকে।
বিশ্ব পরিমণ্ডলের বহু রাস্ট্রে অবস্থানরত বাংলাদেশী কমিউনিটির কাছে ফেঞ্চুগঞ্জ কল্যাণ সমিতি সুপরিচিত একটি নাম।

রাজনৈতিক সম্প্রীতির অনন্য নজির ফেঞ্চুগঞ্জ এলাকার সকল রাজনৈতিক দল ও মতের ঊর্ধ্বে থেকে বিলেতে অবস্থানরত ভিন্ন মতের ভিন্ন ভিন্ন রাজনৈতিক আদর্শের লোকদের একি ছাতার নিচে এসে মানবিক কল্যাণ চিন্তায় প্রতিষ্টিত ফেঞ্চুগঞ্জ কল্যাণ সমিতি যা ফেঞ্চুগঞ্জের সর্বমহলের কাছেও পেয়েছে গ্রহণযোগ্যতা।
যার সুফল সাদাক্বায়ে জারিয়া হিসেবে অবশ্যই পেয়ে যাবেন প্রতিষ্টাকারী এবং ধারাবাহিক দায়িত্বপালনের মাধ্যমে যারা এপর্যন্ত সমিতিকে নিয়ে এসেছেন। যার যার নিয়ত অনুযায়ী আল্লাহর কাছ থেকে তাঁরা অবশ্যই জাযা পেয়ে যাবেন ইনশাআল্লাহ।

আগেই বলেছি ফেঞ্চুগঞ্জ কল্যাণ সমিতি ইউকে
একটি সেবামূলক,অলাভজনক এবং অরাজনৈতিক অর্গানাইজেশন হওয়ায় দল ও মতের ঊর্ধ্বে থেকে মানুষের ভালোবাসায় সিক্ত এই অর্গানাইজেশনের উদ্যোক্তা ও পরিচালনাকারীরা।

রোববার ১৫ সেপ্টেম্বর ফেঞ্চুগঞ্জ কল্যাণ সমিতি ইংল্যান্ড এর নির্বাচন অনুষ্টিত হতে যাচ্ছে এ নির্বাচনে অংশগ্রহণ করেছেন ইংল্যান্ডে অবস্থানরত ফেঞ্চুগঞ্জ এলাকার বিশিষ্ট ব্যক্তিরা যারা মুলত দুইটি প্যানেলে ইলেকশন করছেন। দুই প্যানেলেই রয়েছেন শিক্ষিত সচেতন খ্যাতিমান ব্যবসায়ী তরুন উদ্যোক্তা। রয়েছেন বিভিন্ন রাজনৈতিক দল ও আদর্শের স্বনামধন্য ব্যক্তিবর্গরা যারা দুর প্রবাস থেকেও ফেঞ্চুগঞ্জের অসহায় হতদরিদ্র মানুষের পাশে দাঁড়িয়েছেন বিভিন্ন দুর্যোগ, দুরবস্থায় নিঃসার্থভাবে।
তাই ১৫ সেপ্টেম্বর কল্যাণ সমিতি ইউকে’র নির্বাচনে যারাই নির্বাচিত হবেন উদ্দেশ্য ও লক্ষ্যকে সামনে রেখে আদর্শিক সুচারু নেতৃত্বের স্বাক্ষর রাখবেন বলে আমি বিশ্বাস করি। পরিশেষ ফেঞ্চুগঞ্জকে ভালোবেসে ফেঞ্চুগঞ্জের হয়ে ফেঞ্চুগঞ্জ কল্যাণ সমিতি ফেঞ্চুগঞ্জের সুনাম অক্ষুণ্ণ রেখে বিশ্ব পরিমণ্ডলে আমাদেরকে আরোও একধাপ এগিয়ে নিয়ে যাবে ইনশাআল্লাহ।

লেখক পরিচিতি বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশন ফেঞ্চুগঞ্জ উপজেলা শাখার সভাপতি মোঃ রুকুনুজ্জামান চৌধুরী।

সম্পাদনায় এমরান আহমেদ






Related News

Comments are Closed