Main Menu

ফেঞ্চুগঞ্জ উপজেলা আ,মি,লীগের প্রতিষ্টাতা সভাপতি আরফান আলীর মৃত্যুবার্ষিকী পালিত। 

এমরান আহমেদ ফেঞ্চুগঞ্জ সিলেট ::
মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংঘটক, ফেঞ্চুগঞ্জ উপজেলা আওয়ামীলীগের প্রতিষ্টাতা সভাপতি মরহুম আরফান আলী চেয়ারম্যান এর ৩৭ তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে উনার পরিবারে পক্ষ থেকে দোয়া ও ইফতার মাহফিল এর আয়োজন করা হয়েছে।

উক্ত দোয়া ও ইফতার মাহফিলে
উপস্থিত ছিলেন ঘিলাছড়া ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান বুরহান উদ্দিন সিন্দু, ৫ নং ওয়ার্ড এর ইউপি সদস্য আব্দুল মছব্বির, ফেঞ্চুগঞ্জ উপজেলা আওয়ামীলীগ, ঘিলাছড়া ইউনিয়ন আওয়ামীলীগ, ঘিলাছড়া ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগ, ফেঞ্চুগঞ্জ উপজেলা যুবলীগ, ঘিলাছড়া ইউনিয়ন যুবলীগ, ফেঞ্চুগঞ্জ উপজেলা ছাত্রলীগ ফেঞ্চুগঞ্জ সরকারি কলেজ ছাত্রলীগ, ঘিলাছড়া ইউনিয়ন ছাত্রলীগ, ঘিলাছড়া দ্বীমুখি উচ্চ বিদ্যালয় শেখ রাসেল জাতিয় শিশু কিশোর পরিষদের নেতৃবৃন্দ,ঘিলাছড়া ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান বুরহান উদ্দিন সিন্দু ভাই ও ৫ নং ওয়ার্ড এর মেম্বার জনাব আব্দুল মছব্বির এবং ফেঞ্চুগঞ্জ ও ঘিলাছড়ার গন্যমান্য ব্যাক্তিরা।

এদিকে ফেঞ্চুগঞ্জ উপজেলা আওয়ামীলীগের প্রতিষ্টাতা সভাপতি মরহুম আরফান আলী চেয়ারম্যান এর ৩৭ তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে
বর্নাঢ্য এ রাজনৈতিক ব্যক্তির মৃত্যু বার্ষিকীতে শ্রদ্ধা জানিয়েছেন বিভিন্ন নবীন প্রবীন ব্যক্তিবর্গ। দুঃজনক ভাবে জানা যায় উনার মৃত্যুর পরপরই শোকসভা হয়েছিল তবে আজও পর্যন্ত এ সর্বজন শ্রদ্ধেয় নেতার দলীয়ভাবে মৃত্যুবার্ষিকী পালিত হয়নি! শুধুই ‘উনার পরিবারের আয়োজনে মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে।

দলীয় ভাবে আয়োজন, শ্রদ্ধা নিবেদন না থাকলেও তার ৩৭ তম মৃত্যু বার্ষিকীতে পারিবারিক আয়োজনে হয়েছে পবিত্র কোরআনে খতম পাঠ, দোয়া ও ইফতার মাহফিল।






Related News

Comments are Closed