ফেঞ্চুগঞ্জ অনলাইন প্রেসক্লাব’র অফিস উদ্বোধন

প্রকাশিত হয়েছে : ৩:৫৮:২২,অপরাহ্ন ০৫ মার্চ ২০১৯ | সংবাদটি ৯৯ বার পঠিত

স্টাফ রিপোর্টার : সিলেট অনলাইন প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি গোলজার আহমদ হেলাল বলেছেন- তথ্যপ্রযুক্তির এই যুগে অনলাইন গণমাধ্যম প্রত্যেকের জীবনের একটি গুরুত্বপূর্ণ অংশ হয়ে দাঁড়িয়েছে, তাই তথ্যপ্রযুক্তির এই সময়ে অনলাইন গণমাধ্যমকে কাজে লাগিয়ে মানুষের সুখ-দুঃখের কথা গণমাধ্যমে তুলে আনতে হবে, নিজ নিজ অবস্থান থেকে দেশ ও জাতির কল্যাণে কাজ করতে হবে…।

আজ মঙ্গলবার দুপুরে ফেঞ্চুগঞ্জ অনলাইন প্রেসক্লাব মিলনায়তনে ক্লাবের অফিস উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ফেঞ্চুগঞ্জ অনলাইন প্রেসক্লাবের সভাপতি রাজা সায়মনের সভাপতিত্বে, কোষাধক্ষ্য সজিবুর রহমান সজিবের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট অনলাইন প্রেসক্লাবের সহ-সাধারণ সম্পাদক এম. সাইফুর রহমান তালুকদার ও ভারতের বিশিষ্ট আলেম আলী আকবর।
কোরআন তেলাওয়াতের মাধ্যমে শুরু হওয়া সভা শেষে মোনাজাত পরিচালনা করেন ভারতের বিশিষ্ট আলেম আলী আকবর।

বিশেষ অথিতির বক্তব্যে এম. সাইফুর রহমান তালুকদার বলেন- অনলাইন গণমাধ্যমের সুদিন আসছে, কিছুদিন পরই অনলাইন গণমাধ্যম মিডিয়া জগতের চালকের আসনে থাকবে, তাই এই মিডিয়ার সাংবাদিকদের অত্যন্ত সতর্কতার সাথে কাজ করতে হবে, কেননা আমাদের একটি ছোটখাটো ভুলের কারনে অনেক বড় দুর্ঘটনা ঘটতে পারে, তাই অনলাইন গণমাধ্যমকর্মীদের সততা- নিষ্টা ও আন্তরিকতার সাথে দায়িত্বপালন করতে হবে।

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন-ফেঞ্চুগঞ্জ অনলাইন প্রেসক্লাব’র সহ-সভাপতি সামসুদ্দিন আহমদ, সাধারণ সম্পাদক সৈয়দ সুমন মিয়া, যুগ্ম-সাধারণ সম্পাদক মো: মুসা, ক্রীড়া ও সাংস্কৃতি সম্পাদক ইকবাল আহমদ লিমন, সদস্য এহতেনান আহমেদ খান, আবু জাফর আল মনসুর- প্রমুখ।

About editor

https://gnogle.ru/project/edit/102
WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com