Main Menu

ফেঞ্চুগঞ্জে “UKSG মেধাবীমুখ” হারুন আহমদ চৌধুরী বৃত্তি পরিক্ষা সম্পন্ন।

এমরান আহমেদ ফেঞ্চুগঞ্জ সিলেট ::সিলেট জেলার ফেঞ্চুগঞ্জ উপজেলার৪ ও ৫ নং ইউনিয়নের আওতাদিন ২৫ টি শিক্ষা প্রতিষ্ঠানের ১২৭ জন মেধাবী শিক্ষার্থীদের নিয়ে উৎসাহ,উদ্দীপনার মধ্য দিয়ে ২য় বারের মতো উত্তর কুশিয়ারা সহযোগিতা গ্রুপ ‘ র ব্যবস্থাপনায়  UKSG মেধাবীমুখ হারুন আহমদ চৌধুরী বৃত্তি পরিক্ষা ২০১৯ সম্পন্ন হয়েছে।

২৫ অক্টোবর (শুক্রবার) সকাল ৯টা থেকে ১২ টা পর্যন্ত চান্দপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে  অনুষ্টিতব্য পরিক্ষায় শিক্ষক, অভিভাবক এবং শিক্ষার্থীদের পদচারনা মুখরিত হয়ে উঠে চান্দপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়। ২ ঘন্টা ৩০ মিনিট ব্যাপী পরিক্ষা খুব আনন্দ উচ্ছ্বাসে শেষ করে আগত মেধাবী শিক্ষার্থীরা।

এসময় স্কুলের প্রধান শিক্ষককের নেতৃত্বে পরিক্ষার হল রুম পরিদর্শন করেন উত্তর কুশিয়ারা সহযোগিতা গ্রুপের উপদেষ্টা শামছুল ইসলাম শামায়েল, উপদেষ্টা মিনাজ উদ্দিন, কুতুবপুর/ করম উল্লাহ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাহনাজ রওশন আরা, আমিন উদ্দিন। তাছাড়াও হল পরিদর্শন করেন চান্দপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি সভাপতি সহ অন্যান্য অতিথিবৃন্দ।

পরিদর্শন শেষে সবাই উত্তর কুশিয়ারা সহযোগিতা গ্রুপের এমন আয়োজনের ভূয়সী প্রশংসা করে বলেন অত্র অঞ্চলের শিক্ষার মান নিশ্চিতকরণ এবং উচ্চ শিক্ষার পথ সহজ করতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বলে আশা ব্যক্ত করেন।

ফাউন্ডার মেম্বার নজরুল ইসলাম মাহবুব জানান,আগামী মাসের সমাপনী পরিক্ষা সমাপ্ত হওয়ার সাথে সাথে UKSG মেধাবীমুখ বৃত্তি পরিক্ষার  বৃত্তিপ্রাপ্তদের তালিকা প্রকাশ করা হবে এবং ডিসেম্বর মাসে দ্রুততার সাথে আনুষ্ঠানিকভাবে শিক্ষার্থীদের হাতে শিক্ষা বৃত্তি দেওয়া হবে।






Related News

Comments are Closed