Main Menu

ফেঞ্চুগঞ্জে সন্ত্রাসী হামলার শিকার সিলেটের মাহফুজ। 

এমরান আহমেদ ফেঞ্চুগঞ্জ সিলেট ::সিলেটের ফেঞ্চুগঞ্জের মাইজগাও সংলগ্ন শরিফগঞ্জ জামেমসজিদ এর পাশে সন্ত্রাসী হামলার শিকার হয়েছেন ‘সিলেট ফ্রিডম ক্লাব এর সদস্য ও রোটারী ক্লাব সিলেট হিলটাউন এর প্রেসিডেন্ট এবং দৈনিক শুভ প্রতিদিন এর সদস্য মাহফুজ আহমদ।

২২ অক্টোবর রাত অনুমানিক ১১.৩০ মিনিটের দিকে তিনি সন্ত্রাসী হামলার শিকার হন।জানা যায়, ২২ অক্টোবর রাতে তিনি মামার বাড়ী উপজেলার গাজীপুর গ্রাম থেকে সিলেট যাওয়ার পথে শরিফগঞ্জ জামেমসজিদ এর পাশে আসা মাত্র ওঁৎ পেতে থাকা হেলমেট পরিহিত সন্ত্রাসীরা মোটরসাইকেল গতিরোধ করে। কোন কিছু বুঝে উঠার আগেই সন্ত্রাসীরা  মাহফুজকে দেশীয় অস্ত্র শস্ত্র দিয়ে হামলা করে। তাকে লাথি, কিল, ঘুষি ও চুরি দিয়ে এলোপাতাড়ী কোপাতে থাকে। এসময় সন্ত্রাসীরা মাহফুজকে প্রাণ নাশের হুমকি দিয়ে বলে- এ ঘটনায় আইনের আশ্রয় নিলে তার পরিবারসহ তাকে খুন করে লাশ গুম করে ফেলবে।

হামলায় গুরুতর আহত মাহফুজ  আহমদ বলেন, আমি আমার মামার বাড়ী থেকে সিলেট বাসায় যাওয়ার পথে শরিফগঞ্জ জামেমসজিদ এর পাশে আশা মাত্র ওঁৎ পেতে থাকা হেলমেট পরিহিত সন্ত্রাসীরা মোটরসাইকেল গতিরোধ করে। কোন কিছু বুঝে উঠার আগেই আমার উপর দেশীয় অস্ত্র শস্ত্র দিয়ে হামলা করে এবং সন্ত্রাসীরা বলে সালা তুই আমাদের সাথে পাঞ্জা নেস, দেখি এখন তর কোন নেতায় এসে তকে রক্ষা করে এই বলে সন্ত্রাসীরা আমাকে রাস্তারধারে ফেলে চলে যায়। পরে আমি আমার মামা আব্দুল মুহিত চৌধুরীকে ফোন দিলে তিনি এসে আমাকে আহত অবস্থায় উদ্ধার করেন এবং স্থানীয় সোহেল ফার্মেসীতে আমার প্রাথমিক চিকিৎসা করান।

হামলার কারণ কি হতে পারে এই প্রশ্নের জবাবে মাহফুজ বলেন এ হামলা রাজনৈতিক প্রতিহিংসামূলক হামলা হতে পারে বলে আমি মনে করি।






Comments are Closed