Main Menu

ফেঞ্চুগঞ্জে শ্রেষ্ঠ বিদ্যোৎসাহী হলেন,মাহফুজুর রহমান জাহাঙ্গীর

সিলেটের ফেঞ্চুগঞ্জ উপজেলার মধ্যে প্রাথমিক পর্যায়ে শ্রেষ্ঠ বিদ্যোৎসাহী সদস্য নির্বাচিত হয়েছেন, প্রধানমন্ত্রী হাত থেকে ২০১৪ সালে “শ্রেষ্ঠ সংগঠক” পদকসহ একাধিক পদক অর্জন করি, উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক মাহফুজুর রহমান খান জাহাঙ্গীর। জাতীয় শিক্ষা পদক (প্রাথমিক বিদ্যালয়) উপজেলা প্রাথমিক শিক্ষা কার্যালয় শ্রেষ্ঠ বিদ্যোৎসাহী হিসেবে তার নাম ঘোষণা করে।

আজ মঙ্গলবার (১০ডিসেম্বর) জেলা পর্যায়ের শ্রেষ্ঠত্বের লড়াইয়ে তিনি অংশ নেবেন। এই বছরের তিনি ২০১৫ উপজেলা পর্যায়ে ম্যানেজিং কমিটির শ্রেষ্ঠ সভাপতি নির্বাচিত হয়েছিলেন।

এ ছাড়া তিনি সৈয়দ রিয়াছত আলী উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির শিক্ষানুরাগী সদস্য, হিরো চাইল্ড প্রি- ক্যাডেট একাডেমীর পরিচালক, জামেয়া মাদানিয়া তাহফিজুল কোরআন মাদ্রাসার সদস্য, দক্ষিন ফেঞ্চুগঞ্জ মাইজগাও বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক, দক্ষিন ফেঞ্চুগঞ্জ মাইজগাও বাজার বণিক সমিতির সাংগঠনিক সম্পাদক, শরীফগঞ্জ লাল মসজিদ কমিটির সাধারন সম্পাধক, দক্ষিণ ফেঞ্চুগঞ্জ শাহী ঈদগাহ কমিটির সদস্য, ফেঞ্চুগঞ্জ উপজেলা আইন- শৃঙ্খলা কমিটির সদস্য, শরীফগঞ্জ সমাজ কল্যাণ সংঘ ও ছাত্র কল্যাণ পরিষদের প্রতিষ্ঠাতা সভাপতি, ফেঞ্চুগঞ্জ শাহ্‌ মালুম ফাউন্ডেশনের সমাজ কল্যাণ সম্পাদক, ফেঞ্চুগঞ্জ উপজেলা শিল্পকলা একাডেমীর প্রচার সম্পাদক, মাইজগাও ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি, ফেঞ্চুগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক, মাইজগাও ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক, ফেঞ্চুগঞ্জ উপজেলা শেখ রাসেল শিশু কিশোর পরিষদের সাবেক সাধারণ সম্পাদক,সাবেক সভাপতি, বর্তমানে শেখ রাসেল শিশু কিশোর পরিষদের সিলেট জেলা সিনিয়র সহ সভাপতি, নবগঠিত ফেঞ্চুগঞ্জ উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক সহ সকল দায়িত্ব অত্যান্ত সততা ও নিষ্ঠার সাথে পালন করে আসতেছেন।

উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ (শিক্ষানুরাগী) বিদ্যোৎসাহী সমাজকর্মী নির্বাচিত হওয়ায় ব্রাম্মণগ্রাম সরকারী প্রাথমিক বিদ্যালয় ম্যানেজিং কমিটি ও শিক্ষক মন্ডলীর পক্ষ থেকে এবং রাজনৈতিক ও বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ তাকে শুভেচ্ছা এবং অভিনন্দন জানিয়েছেন।






Related News

Comments are Closed