Main Menu

প্লাস্টিকের জিন্স প্যান্ট, দাম ৬ হাজার

লাইফ স্টাইল ডেস্ক : যখনই মাত্র আপনি ফ্যাশন দুনিয়ার নতুন কোনো ট্রেন্ড শুনেছেন বলে মনে করেন, তখনই আরেকটি নতুন বিস্ময়কর ফ্যাশন হাজির হয়ে আপনার জানাটাকে মূহূর্তেই পুরোনো করে দেয়।

উদাহরণস্বরুপ বলা যেতে পারে, সাম্প্রতিক নোংরা জিন্সের ফ্যাশন (নতুন ফ্যাশন- নোংরা জিন্স) নিয়ে আলোচনার ঝড় থামার আগেই, ফ্যাশন দুনিয়ায় আলোচনার নতুন ঝড় তুলেছে প্লাস্টিকের জিন্স।

পুরোপুরি স্বচ্ছ এই জিন্স পরলে সবই দেখা যায়। তাই এই জিন্সের সঙ্গে শর্ট প্যান্ট পরাটা বাধ্যতামূলক। যুক্তরাজ্যের বিশ্বখ্যাত ফ্যাশন শপ ‘টপশপ’ বাজারে নিয়ে এসেছে এই প্লাস্টিকের জিন্স।

টপশপ এর আগে শুধু হাঁটু দেখানো স্বচ্ছ প্লাস্টিক জিন্স বাজারে নিয়ে এসে ব্যাপক সাড়া পাওয়ার পর, এবার পুরো পা দেখানো প্লাস্টিকের জিন্সের প্যান্ট এনেছে।

স্বচ্ছ প্লাস্টিকের জিন্সের প্যান্ট নিয়ে বিশ্বব্যাপী অনেকে হাসাহাসি করলেও, এই প্যান্ট কিনতে হুমড়ি খেয়ে পড়ার সংখ্যাও ব্যাপক।

সোশ্যাল মিডিয়ায় অনেকেই এই ফ্যাশনের যৌক্তিকতা নিয়ে প্রশ্ন তুলেছেন। তাছাড়া যারা বেশি ঘামে, তাদের ক্ষেত্রে এই প্লাস্টিকের জিন্স কেমন প্রভাব ফেলবে, সে উত্তরও অজানা। নতুন ফ্যাশন ট্রেন্ড- প্লাস্টিকের জিন্স প্যান্ট ৭০ ডলারে (বাংলাদেশি টাকায় প্রায় ৬ হাজার টাকা) বিক্রি হচ্ছে।






Related News

Comments are Closed