Main Menu

প্রকাশিত সংবাদের সাথে মুজিবুর রহমানের ভিন্ন মত ও প্রতিবাদ

প্রেস বিজ্ঞপ্তি :: বিগত ২০ই মে জাতিয় ও স্হানীয় প্রিন্ট ও অনলাইন পত্রিকায় দিরাইয়ের কুলঞ্জ ইউপি চেয়ারম্যান মুজিবুর রহমান তালুকদারের বিরুদ্ধে এলজি এফসি ও রাস্তার কাজ না করিয়ে অনিয়ম, দূর্নীতি অভিযোগ এ শিরোনামে প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছেন দিরাই উপজেলার কুলঞ্জ ইউনিয়নের চেয়ারম্যান মুজিবুর রহমান তালুকদার ।

তিনি বলেন, উক্ত শিরোনামে প্রকাশিত সংবাদটি মিথ্যা, ভিত্তিহীন, বানোয়াট ও একটি মহল আমার কাজের প্রতি হিংসাত্মক মনোভাব নিয়ে জাতির বিবেক সাংবাদিকদের মিথ্যা তথ্য দিয়ে উদ্দেশ্য প্রনোদিত মিথ্যা সংবাদটি বিভিন্ন গণমাধ্যমে প্রকাশ করিয়েছে । যাহা একেবারে মিথ্যা ও ভিত্তিহীন । আমি ্উপরোক্ত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। একটি পরাজিত মহল আমি ও আমার পরিবারের দীর্ঘদিনের সুনাম নষ্ট করার জন্য ও ষড়যন্ত্র করে বিভিন্ন সময় ভুল তথ্য দিয়ে কয়েকটি স্হাানীয় ও জাতিয় প্রত্রিকাতে সংবাদটি প্রচার করিয়েছে । আমি এই প্রকাশিত সংবাদের নিন্দা ও প্রতিবাদ জানাই ।

অভিযোগে উল্লেখ করা হয়েছে , আমার ইউনিয়নে না কি , এলজি এফসি সটিক কাজ হয়নি , তা মিথ্যা ও বানোযাট , আমি সুষ্ট ও নিখুত ভাবে কাজটি সম্পন্ন করিয়াছি । এখানে সরিষা পরিমাণ ও কমতি হয়নি ।দ্বিতীয় অভিযোগে সংবাদ প্রকাশ করা হয়েছে যে,, রাস্তারে কাজ না করিয়ে আমার উদ্ভোধন , তা মিথ্যা ও বানোয়াট , সরকারী ম্যানোয়েল মতে যতটুকো রাস্তার কাজের বরাদ্দ দেওয়া হয়েছে , আমি সে টুকো এলাকার মানুষজন ও ইউপি সদ্যসদের নিয়ে কাজ করিয়েছি । আমার দায়িত্ব পালন পূর্বক অদ্যবধি সমগ্র ইউনিয়নের কোন প্রকল্পে অনিয়ম দূর্নীতি হয়নি। আমার সুনাম ক্ষুন্ন করার জন্য একটি চক্র মিথ্যা তথ্য সরবরাহ করে সংবাদটি প্রকাশ করেছে। উক্ত শিরোনামে প্রকাশিত সংবাদ গুলো মিথ্যা, ভিত্তিহীন,ও বানোয়াট।






Related News

Comments are Closed